সুশান্তের জন্য মন খারাপ, রাখির দিন ভাইয়ের পুরনো ছবি পোস্ট করলেন দিদি শ্বেতা

Sushant Singh Rajput: ছোটবেলার ছবিতেও সুশান্তের মুখে সেই চেনা হাসি। দুই ভাই-বোন একে অপরের হাত জড়িয়ে ধরে রয়েছে। পুরনো ছবি সামনে আসার পর চোখে জল সুশান্তের অনুরাগীদেরও।

সুশান্তের জন্য মন খারাপ, রাখির দিন ভাইয়ের পুরনো ছবি পোস্ট করলেন দিদি শ্বেতা
সুশান্ত এবং শ্বেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 4:13 PM

রাখিবন্ধন উৎসবে যে কোনও সম্পর্কের মানুষই সামিল হতে পারেন। কিন্তু মূলত ভাই-বোনের উৎসব রাখি। দূরে থাকা ভাইয়ের যেমন দিদির কথা মনে পড়বে, তেমনই দূরে থাকলেও বোনও মিস করবে দাদাকে। কিন্তু যে ভাই হারিয়ে গিয়েছে চিরতরে, তাকে তো আর ফিরিয়ে আনা সম্ভব নয়। ঠিক যেমন পরিস্থিতি সুশান্ত সিং রাজপুতের পরিবারে।

সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তির আজ রবিবার রাখির দিন খুব মনে পড়ছে সুশান্তের কথা। মনে পড়ছে ফেলে আসা দিন। কোনও ভাবেই আর ভাইকে ফেরানো সম্ভব নয়। স্মৃতিই এখন একমাত্র সম্বল। রাখির দিন তাই নিজেদের ছোটবেলার স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্বেতা। সুশান্তের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করে শ্বেতা লিখেছেন, ‘ভাই তোকে ভালবাসি। আমরা সব সময় একসঙ্গে থাকব।’ হ্যাশট্যাগে গুড়িয়া এবং গুলশন শব্দ দুটো ব্যবহার করেছেন তিনি।

ছোটবেলার ছবিতেও সুশান্তের মুখে সেই চেনা হাসি। দুই ভাই-বোন একে অপরের হাত জড়িয়ে ধরে রয়েছে। পুরনো ছবি সামনে আসার পর চোখে জল সুশান্তের অনুরাগীদেরও।

ইনস্টাগ্রাম ‘থ্রোব্যাক’ থেকে পুরনো সব মুহূর্তের ছবি কিংবা প্রয়াত ভাইয়ের সঙ্গে জড়িয়ে থাকা গল্প। শ্বেতা বারবার সোশ্যাল মিডিয়ায় উজাড় করে দিয়েছেন সে সব। আবার ভাইয়ের মৃত্যুর ন্যায়বিচারের জন্য সুশান্ত সিং রাজপুতের ফ্যানদেরও একজোট করে চলেছেন শ্বেতা।

একদিকে যখন সুশান্ত মৃত্যুর তদন্ত চলছে, অন্যদিকে শ্বেতা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এক কবিতা, যা এমন সব প্রশ্নের কথা বলে যার উত্তর আজও মেলেনি। বেশ কিছুদিন আগে পোস্ট করা কবিতাটিতে শ্বেতা লেখন, ‘অনেক কিছুই বলা দরকার, তবে প্রকাশ করার মতো কোনও শব্দ নেই! আরোহণের জন্য এক পর্বত আছে, তবে কোনও পথ নির্ধারণের সংজ্ঞা দেওয়া হয়নি! আমার মধ্যে যে যোদ্ধা রয়েছে , সে সমস্তভাবে শোকাহত এবং শুকিয়ে গিয়েছে, কিন্তু ভিতরের অটল বিশ্বাস কোনও ঝাঁকুনির জন্য প্রস্তুত নয়! আমার হৃদয়ের স্লোগান ‘আমি একটি অতল গর্তে পড়ে যাচ্ছি, আমার সুস্থতার প্রয়োজন।’ আমার মন বলছে আমি শেষ হইনি…উত্তর মোকাবিলা করতে হবে! দৃশ্যের কোনও ইতি নেই… তবে এমন প্রশ্ন রয়েছে যা কখনই থামবে না!!’

২০২১ জানুয়ারি মাসে সুশান্তের জন্মবার্ষিকীতে শ্বেতা তাঁর মায়ের সঙ্গে ভাইয়ের ছোটবেলার ছবি পোস্ট করেন। ক্যাপশনে তিনি লেখেছে, ‘এই হাসিটি প্রতিটি হৃদয়কে গলিয়ে দিতে পারে’।

এর আগে সুশান্তের আর এক দিদি প্রিয়াঙ্কাও ভাইয়ের সঙ্গে হ্রদের ধারে কাটানো এক ছবি পোস্ট করেন। ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘এক অসহনীয়, নিষ্ঠুর এই সময়ে নিঃশর্ত ভালবাসা এবং সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ। আমার ভাই, সুশান্ত, তোমার জন্য রইল অনেক ভালবাসা। সুশান্ত সিং রাজপুতের ফ্যানদেরও কৃতজ্ঞতা জানাই।’

একদিকে ভাইয়ের জন্য মন খারাপ, অন্যদিকে তাঁর অকাল প্রয়াণের জন্য ন্যায়বিচারের দাবি- সুশান্তের দিদিদের এ লড়াই আজীবনের।

আরও পড়ুন, ‘রিলস কা ফ্যামিলি প্যাক’, কী ভাবে রাখির শুভেচ্ছা জানালেন সন্দীপ্তা?