Taimur-Raha: রাহার জন্মের খবর শুনে কী বলেছে তৈমুর? বোনকে দেখে প্রথম কী করবে সে?

Bollywood Cousins: ৬ ডিসেম্বর কাপুরদের কৃষ্ণরাজ বাংলোয় একটি জলসার আয়োজন করা হয়েছে। এদিন ভাট এবং কাপুর পরিবারের সদস্যরা হাজির থাকবেন। এদিনই রাহার সঙ্গে দেখা হবে সকলের।

Taimur-Raha: রাহার জন্মের খবর শুনে কী বলেছে তৈমুর? বোনকে দেখে প্রথম কী করবে সে?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 8:52 PM

এতদিন একটি মাত্র বোন ছিল অভিনেতা সইফ আলি খান এবং অভিনেত্রী করিনা কাপুর খানের জনপ্রিয় পুত্র তৈমুরের (Taimur)। সেই তারকা সন্তানের নাম ইনারা। অভিনেত্রী সোহা আলি খান এবং অভিনেতা কুণাল খেমুর কন্যা সে। ৬ নভেম্বর মামা-মামি রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) কন্যা রাহা জন্মেছে। আরও একটি বোন হয়েছে তৈমুর ও তাঁর ছোট ভাই জেহর। বোন হয়েছে জেনে কী প্রতিক্রিয়া দিয়েছে তৈমুর? এবার জানা গেল সেই ঘটনাই। শোনা যাচ্ছে, তৈমুর নাকি দারুণ খুশি হয়েছে। এতদিন সে ইনারার কাছেই রাখি পরত, এবার ইনারার সঙ্গে রাহাও তাকে রাখি পরবে ভেবেই আনন্দ পাচ্ছে সে। সেই সঙ্গে বোনকে কোলে নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছে তৈমুর। কেবল তৈমুর নয়, তার মা করিনাও রাহাকে কোলে নেওয়ার জন্য ছটফট করছেন।

এই অপেক্ষার অবসান হবে খুব তাড়াতাড়ি। ৬ ডিসেম্বর কাপুরদের কৃষ্ণরাজ বাংলোয় একটি জলসার আয়োজন করা হয়েছে। এদিন ভাট এবং কাপুর পরিবারের সদস্যরা হাজির থাকবেন। এদিনই রাহার সঙ্গে দেখা হবে সকলের।

তবে এই তারিখেই আলিয়া সন্তানের ছবি প্রকাশ্য়ে আনবেন কি না, তা নিয়ে খোলসা করে তেমন কিছুই জানাননি। কিন্তু আভাস দিয়েছেন এক নির্দিষ্ট তারিখে রাহাকে দুনিয়ার কাছে তুলে ধরবেন তিনি। মেয়ের ছবি প্রকাশ্যে আনার জন্য অনুষ্কা শর্মাকে নয়, ননদ করিনাকেই অনুসরণ করবেন আলিয়া। জানিয়ে দিয়েছেন সে কথাও। তবে ৬ ডিসেম্বরই সেই তারিখ কি না, সঠিক জানা যাচ্ছে না এখনই।

২০২২ সালের ১৪ এপ্রিল, কাপুরদের বাস্তুবাড়ির ছাদে বসেছিল আলিয়া-রণবীরের বিয়ের আসর। তার দু’মাসের মধ্যেই জানা যায়, সন্তানসম্ভবা আলিয়া। কন্যা সন্তানের জন্মের পর থেকে আনন্দ আর ধরছেন আলিয়া-রণবীরের। মেয়েকে প্রথমবার কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর।