Brahmastra Leaked Online: মুক্তির প্রথমদিনই অনলাইনে ফাঁস ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি, চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে…

Brahmastra: কিন্তু যতই যাই হোক, লোকে হলে টিকিট কেটে ছবিটি দেখতে ভিড় জমাচ্ছেন। ছবির অগ্রিম বুকিংয়ের হিসেবও চোখে পড়ার মতোই।

Brahmastra Leaked Online: মুক্তির প্রথমদিনই অনলাইনে ফাঁস 'ব্রহ্মাস্ত্র' ছবিটি, চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে...
অন্যদিকে রণবীর লিব্রান, ফলে তাঁর ক্ষেত্রেও সংখ্যা ৬ বেশ গুরুত্বপূর্ণ। সব দিক থেকে এটি এক দারুণ বিষয় ঘটল বলেই সঞ্জয় জুমানির মত। সন্তানের ভাগ্য সংখ্যা ৫, যা বুদ্ধির পরিচায় দেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2022 | 3:32 PM

আজ, ৯ সেপ্টেম্বর, সারা বিশ্বের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ভারতে মুক্তি পেয়েছে ৫,০১৯টি হলে। দেশের বাইরে হল পেয়েছে ৩,৮৯৪টি। সর্বসাকুল্যে বিশ্বব্যাপী ৮,৯১৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ভাল-খারাপ মিলিয়ে মিশিয়ে প্রতিক্রিয়া মিলছে ছবির। কেউ বলছেন, ছবি দেখে মুগ্ধ। কেউ বলছেন, ভাল না। কিন্তু যতই যাই হোক, লোকে হলে টিকিট কেটে ছবিটি দেখতে ভিড় জমাচ্ছেন। ছবির অগ্রিম বুকিংয়ের হিসেবও চোখে পড়ার মতোই। এই পরিস্থিতিতে ছবি মুক্তির প্রথমদিনই ‘ব্রহ্মাস্ত্র’ (গোটা এইচডি ফরম্যাট) লিক করল আনলাইনে।

তামিলরকার্সের মতো টোরেন্ট সাইটে ‘ব্রহ্মাস্ত্র’ লিক করেছে। কিছুদিন আগেই ‘হাউজ় অফ দ্য ড্রাগন এপিসোড ১’, ‘হাউজ় অফ দ্য ড্রাগন এপিসোড ২’ লিক করে অনলাইনে। কিছুদিন আগে ‘লাইগার’, ‘লাল সিং চাড্ডা’, ‘রক্ষাবন্ধন’, ‘দোবারা’, ‘আরআরআর’, ‘পুষ্পা’ লিক করে অনলাইনে।

এই সমস্ত টোরেন্ট সাইটের বিরুদ্ধে অতীতে পদক্ষেপ নেওয়া হয়েছে অনেকবারই। কিন্তু তাতে আটকোনো যাচ্ছে না পাইরেসি। কোনও না-কোনওভাবে ঠিক অনলাইনে লিক করে যায় ছবি। ব্যান করলে নতুন ডোমেন তৈরি করে ফেলে এই সব সাইটের কাণ্ডারিরা।

আজ মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। আর মুক্তির কিছু ঘণ্টা পরই অনলাইন পাইরেটেড সাইটে স্ট্রিম করতে শুরু করেছে এই ছবি। এই নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নির্মাতাদের কপালে। তাঁরা দুশ্চিন্তা করছেন, এর জন্য ছবির বক্স অফিস কালেকশনে না প্রভাব পড়ে।

৪০০ কোটিরও বেশি অর্থ ব্যয়ে তৈরি হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। বলা হচ্ছে, এটিই বলিউডের সবচেয়ে বেশি খরচে তৈরি ছবি। ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনী রায় এবং শাহরুখ খান।