Unknown Facts: ছিল না বিন্দুমাত্র সংযম, রাতারাতি মদ্যপান ছাড়ার সিদ্ধান্ত আমিরের

পারফেকশনিস্টের জীবনেো ভুল হয়! উত্তরটা যে হ্যাঁ, তা বেশ খানিকটা হলেও স্পষ্ট হয়ে দাঁড়ায়ে তাঁর জীবনের গ্রাফে চোখ রাখলে। সম্পর্কের সিদ্ধান্তের ক্ষেত্রেই হোক বা প্রথম জীবনে নেওয়া ছবির সিদ্ধান্তে, একাধিকবার একাধিক আক্ষেপের কথা শোনা যায় তাঁর মুখে। যার মধ্যে অন্যতম হল আমির খানের মদ্যপানের প্রসঙ্গ। শুনতে অবাক লাগলেও আমির খান মদ্যপান করতেন একটা সময়, আর […]

Unknown Facts: ছিল না বিন্দুমাত্র সংযম, রাতারাতি মদ্যপান ছাড়ার সিদ্ধান্ত আমিরের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 3:19 PM

পারফেকশনিস্টের জীবনেো ভুল হয়! উত্তরটা যে হ্যাঁ, তা বেশ খানিকটা হলেও স্পষ্ট হয়ে দাঁড়ায়ে তাঁর জীবনের গ্রাফে চোখ রাখলে। সম্পর্কের সিদ্ধান্তের ক্ষেত্রেই হোক বা প্রথম জীবনে নেওয়া ছবির সিদ্ধান্তে, একাধিকবার একাধিক আক্ষেপের কথা শোনা যায় তাঁর মুখে। যার মধ্যে অন্যতম হল আমির খানের মদ্যপানের প্রসঙ্গ। শুনতে অবাক লাগলেও আমির খান মদ্যপান করতেন একটা সময়, আর তিনি তা নিজেই স্বীকার করে নিয়েছিলেন। মদ্যপান স্বাস্থ্যের জন্য যে ক্ষতিকর, তা আর কারুর অজানা নয়। তবে সবটা জেনেই মদ্যপানে আসক্ত হয়েছিলেন আমির খান। কিন্তু নেশা সেই অর্থে বললে ভুল হবে। কারণটা তিনি নিজেই সাফ জানিয়েছিলেন।

আমির খান একটা সময় মদ্যপান করতেন। তবে খুব একটা বেশি নয়। মানে নিত্যদিনের নেশায় তিনি ঢুবে ছিলেন, এমনটা নয়। মাঝে মধ্যে কোনও বিশেষ অকেশনে মদ্যপান করে থাকতেন আমির খান। কিন্তু সেখানে ছিল একটাই সমস্যা, দুম করে মদ্যপান করতে বসে নিজেকে ধরে রাখতে পারতে না। নিজের প্রতি কন্ট্রোল হারিয়ে একের পর এক বতল শেষ করে ফেলতেন তিনি। অনেকেই আছেন যাঁরা প্রথমটায় এক বা দু-পেগ খেয়ে নিজেকে সংযত করে নিয়ে থাকেন। কিন্তু আমির খান তেমনটা করতে পারতেন না। খেতেন না তো খোতোনই না, আবার খেলে নিজেকে আটকে রাখতে পারতেন না। যা শরীরের চরম ক্ষতি করে দিতে পারত।

আর ঠিক সেই কারণেই আমির খান সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি আর মদ্যপান করবেন না। মদই ছোঁবেন না। নিজেই ভক্তদের উদ্দেশে জানিয়েছিলেন যে, কোনও দিন তিনি মদ্য পান করবেন না বলেই স্থির করেছেন। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই খবরের শিরোনামে কেবলই সেদিন ছিল প্রশংসার ঝড়। কারণ সেলেব দুনিয়ার এমন সিদ্ধান্ত নেওয়া মানেই সেখানে এক বড়সড় উপদেশ দেওয়া, ভক্তরাও এই বিশেষ বেশ উৎসাহী হয়ে ওঠে। তাই আমির খানও এই প্রসঙ্গে সকলকে জানিয়েছিলেন, এই সিদ্ধান্ত নিয়ে তিনি বেশ খুশি। তাই বর্তমানে আমির খান মদের আশ-পাশ দিয়েও যান না। আর ৬০-এর কোটায় বয়সে নিজেকে পারফেক্ট লুকে ধরে রাখার মূল মন্ত্রের মধ্যে এটি হল অন্যতম।

আরও পড়ুন- Celeb Astro Analytics: সঙ্গমে হ্যাঁ, বিয়েতে না, আলিয়ারও কি মন ভাঙতে চলেছে রণবীর! কী বলছে জুটির ভাগ্যগণনা!

আরও পড়ুন- Unknown Facts: পুরুষদের এই জিনিসটি ভীষণ পছন্দের আলিয়ার, রইল রণবীর-প্রেমিকার গোপন ফান্ডা

আরও পড়ুন- Alia Bhatt Birthday: জন্মদিনে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’, একই অঙ্গে কত রূপ, ছকভাঙা উপহারে আলিয়া