Urvashi Rautela: ১৯০ কোটির বাড়ি কিনলেন উর্বশী, হাতে ছবি নেই, কটাক্ষ, ‘পন্থ কিনে দিয়েছে?’

Urvashi Rautela: উর্বশী রউতেলা-- তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। নানা কথা তাঁকে ঘিরে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চাও অনেক। এ হেন উর্বশী আবার খবরের শিরোনামে। নেপথ্যে তাঁর নতুন বাড়ি। বাড়ি না বলে প্রাসাদ বললেও ভুল বলা হবে না।

Urvashi Rautela: ১৯০ কোটির বাড়ি কিনলেন উর্বশী, হাতে ছবি নেই, কটাক্ষ, 'পন্থ কিনে দিয়েছে?'
উর্বশী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 7:33 PM

উর্বশী রউতেলা– তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। নানা কথা তাঁকে ঘিরে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চাও অনেক। এ হেন উর্বশী আবার খবরের শিরোনামে। নেপথ্যে তাঁর নতুন বাড়ি। বাড়ি না বলে প্রাসাদ বললেও ভুল বলা হবে না। সূত্র বলছে, সম্প্রতি আইকন যশ চোপড়ার বাড়ির কাছেই একটি প্রাসাদ কিনেছেন নায়িকা। সেই বাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার। বাড়ির দাম ১৯০ কোটি টাকা। সাজানো বাগান থেকে শুরু করে, জিম, চোখ ধাঁধানো কারুকার্য– উর্বশীর বাড়ি যেন সাক্ষাৎ ইন্দ্রপুরী। জানা গিয়েছে প্রথমে লোখন্ডওয়ালায় একটি বাড়ি কিনবেন বলে ঠিক করেন উর্বশী। যদিও শেষ মুহূর্তে তিনি মত বদলান। জুহুতে তিনি খুঁজে নেন নিজের সাধের বাড়ি। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই যদিও কটাক্ষের সম্মুখীন হয়েছেন উর্বশী। নেটিজেনদের প্রশ্ন একটাই, “হাতে ছবি নেই, কাজও সেভাবে করছেন না। তা হলে এত টাকা আসছে কী করে?” এক নেটিজেনের কটাক্ষ, “তবে কি পন্থ কিনে দিলেন বাড়ি?”

পন্থ আর উর্বশীর সম্পর্ক নিয়ে চর্চা কম নয়। কয়েক বছর আগে থেকেই ঋষভ পন্থ ও ঊর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। অতীতে এই জুটি নিয়ে কম চর্চা হয়নি। তাঁরা নাকি একে অপরকে মন দিয়েছিলেন গোপনেই। দু’জনই এই সম্পর্ক কখনও মেনে নেননি। শুধু তাই নয়, জানা যায় সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। বরং পরবর্তীতে দু’জনই নিজেদের নিয়ে উল্টো সুরে কথা বলেছেন। ছবিটা খানিকটা বদলায় ২০২২ সালের শেষে, ঋষভের অ্যাক্সিডেন্টের পর। যখন গোটা দেশবাসী পন্থের আরোগ্য কামনা করছিল, সেই সময় হাত গুটিয়ে বসে থাকেননি ঊর্বশীও। তিনিও তাঁর আরোগ্য কামনা করেছিলেন। পাপারাজ্জিরা ঋষভকে নিয়ে ঊর্বশীকে প্রশ্ন করলে তিনি এড়িয়ে না গিয়ে জানিয়েছিলেন, পন্থের জন্য তিনিও প্রার্থনা করছেন।

তবে সম্প্রতি দেখা যায় এক অন্য চিত্র। এক সাংবাদিক উর্বশীকে প্রশ্ন করেন পন্থকে নিয়ে। তবে পন্থকে নিয়ে প্রশ্ন শুনতেই রীতিমতো রেগে যান নায়িকা। সাংবাদিকের উদ্দেশে বলেন, “কী চাই আপনার? টিআরপি, টিআরপি আর শুধু টিআরপি? সেটা আমি হতে দেব না। আমি কিছু বলব না।” তিনি কিছু না বললেও চর্চা যে থামতে চায় না। গসিপ সর্বত্র।