Varun Dhawan: খালি গায়ে পোজ় দিচ্ছেন বরুণ! ব্ল্যাক শর্টসে পেটের অ্যাবস একেবারে ‘ট্রেন্ডিং’

সোমবার নিজের ইনস্টা হ্যান্ডেলে একেবারে খালি গায়ে ‘খুল্লামখুল্লা’ ছবি পোস্ট করলেন বরুণ। ত

Varun Dhawan: খালি গায়ে পোজ় দিচ্ছেন বরুণ! ব্ল্যাক শর্টসে পেটের অ্যাবস একেবারে 'ট্রেন্ডিং'
বরুণ ধাওয়ান।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 6:16 PM

‘ভেড়িয়া’ ছবির জন্য নিজেকে একেবারে ভোলবদলে ফেলেছিলেন বলিউড অভিনেতা বরুণ। তাঁর ফিজিক্যাল ট্রান্সফর্মেশন দেখলে চোখ কপালে উঠে যাওয়ার জোগান। আসন্ন হরর-কমেডি ‘ভেড়িয়া’-র শুটিংয়ের কফিনে যখন তিনি শেষ পেরেকটি রাখতে চলেছেন, এমন সময় অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি নতুন ছবি শেয়ারও করে ছিলেন।

সোমবার নিজের ইনস্টা হ্যান্ডেলে একেবারে খালি গায়ে ‘খুল্লামখুল্লা’ ছবি পোস্ট করলেন বরুণ। তাঁর শরীরের অ্যাবস একেবারে স্পষ্ট। কালো শর্টস পরে পোজ দিয়ে চলেচেন অভিনেতা। একটা নয় মোট তিনটি ছবি পোস্ট করেছেন বরুণ। সে সব ছবি পোস্ট হতে না হতেই একের পর এক রিঅ্যাকশনে ভরে গিয়েছে বরুণের পোস্ট।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

ভেড়িয়ার শুটিং শেষে যে ছবিগুলো পোস্ট করেছিলেন তাতে বরুণকে দেখা গিয়েছে লম্বা চুল এবং দাড়িতে। ছবির নাম ‘ভেড়িয়া’র সঙ্গে একেবারে খাপ খেয়েছে। বরুণ ধাওয়ানকে ছবিতে শার্টলেস পোজ় দিতে দেখা যায়। আয়নার সামনে দাঁড়িয়ে বরুণ। প্রতিবিম্বতে তাঁর সিক্স প্যাক অ্যাব প্রকট। একটি বড়সড় ক্যাপশনও জু়ড়ে দিয়েচেন ছবির সঙ্গে। তিনি লেখেন, ‘আগামী ২৪ ঘন্টায় ‘ভেড়িয়া’-র শেষ কিছু দৃশ্যের শুটিং হবে। যেহেতু আমাদের ফিল্মের কোনও ছবি পোস্ট করার অনুমতি নেই তাই শেষবার আয়নায় সামনে দাঁড়িয়ে ছবির জন্য লম্বা চুল, দাড়ি এবং আমার পরিচালক অমর কৌশিকের দ্বারা আমাকে চরিত্র করে তুলতে পরিবর্তনের সবকিছুকে বিদায় জানানোর সময় এসেছে’। বরুণ ধাওয়ান আরও লেখেন, ‘যদিও কিছু একটা আমাকে বলছে, এটি শেষ নয়, একটি নতুন শুরু’।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

৩৪ বছর বয়সী অভিনেতার পোস্টে তাঁর ভক্ত এবং সহকর্মীর কাছ থেকে প্রচুর মন্তব্য পেয়েছেন। অভিনেতা অনিল কাপুর পোস্টের কমেন্টে লেখেন, ‘ভয়ঙ্কর’। বরুণ ধাওয়ান এ বছরের শুরুর দিকে অরুণাচল প্রদেশের জিরোতে ‘ভেড়িয়া’-র প্রথম শুটিং শিডিউলটি শেষ করেছিলেন।

আরও পড়ুন Pippa: ১৯৭১-এর ভারত পাক যুদ্ধ! কমব্যাট অ্যাকশন নিয়ে স্ক্রিনে আসছেন ইশান-ম্রুণাল-প্রিয়াংশু