Varun-Bhediya box office collection Day 1: বরুণের ছবি ‘ভেড়িয়া’ কী পারবে ২০২২ সালের বক্স অফিসে হিটের তালিকায় নাম লেখাতে?

Varun-Bhediya box office collection Day 1: 'ভেড়িয়া' ছবিতে বরুণ এক ইচ্ছেধারী নেকড়ের চরিত্রে অভিনয় করেছেন। আর কৃতি শ্যানন একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছেন।

Varun-Bhediya box office collection Day 1: বরুণের ছবি ‘ভেড়িয়া’ কী পারবে ২০২২ সালের বক্স অফিসে হিটের তালিকায় নাম লেখাতে?
একের পর এক হিট ছবি তিনি বিটাউনে উপহার দিয়ে চলেছেন। তবে শেষ মুক্তি পাওয়া ছবি ভেড়িয়া বক্স অফিসে সেভাবে ফল করতে পারেনি। সেই কারণেই এবার বেজায় কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 9:47 PM

অমর কৌশিক পরিচালিত, বরুণ ধাওয়ান  (Varun Dhawan), কৃতি শ্যানন অভিনীত ছবি ‘ভেড়িয়া’ (Bhediya) অন্য ধারার গল্প নিয়ে তৈরি। ইচ্ছেধারী ভেড়িয়ার গল্প নিয়ে তৈরি ছবি। প্রযোজক দীনেশ ভিজানের হরর-কমেডি সিরিজের তৃতীয় ছবি এটি। যদিও এটি হরর নয়, তবে অন্য ধরনের সিরিজের মধ্যে পড়ে এই ছবি। এমনিতে দীনেশ ইলুমিনাতি সংস্থার সহ-প্রতিষ্ঠাতা তিনি। সইফ আলি খানকে নিয়ে তিনি লাভ আজ কাল, সাইরাস ছবি করেছেন।  সাধারণ বলিউডি ছবির পাশাপাশি তিনি হরর-কমেডি ছবিও শুরু করেছেন। তাঁর ছবি ‘ভেড়িয়া’-র বক্স অফিসে প্রথম দিনের কালেকশন কেমন সেই প্রশ্ন উঠেছে, কারণ এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে অজয় দেবগন, টাব্বু অভিনীত ‘দৃশ্যম ২’। যে ছবি দর্শক মন জয় করেছে ইতিমধ্যেই। ছবির বক্স অফিস কালেকশনই তা বলে দিচ্ছে।

প্রথমদিন ছবি দুই অঙ্কের সংখ্যার মুখ দেখতে না পারলেও সিনেমা বিশেষজ্ঞদের মতে দর্শকের মুখে মুখে ছবির প্রচার হচ্ছে। যা উইকেন্ডে ভাল ফল করতে পারে। ট্রেড বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইট করে লেখেন, “ভেদিয়া মানুষের মুখে প্রচারে থাকা সত্ত্বেও প্রথম দিনে ওপেন হয়েছে খারাপ। তবে  সন্ধে আর রাত্রির শোতে ভাল দর্শক সিনেমা হলে এসেছে, রিপোর্টানুযায়ী, যা ছবির ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ দিয়েছে। ভাল সপ্তাহান্তে জন্য ২ এবং ৩ দিনে ভাল ফল করতে হবে। শুক্র ৭.৪৮ কোটি আয় করেছে ভারতে।”

তিনটি প্রধান জাতীয় সিনেমা চেইন – পিভিআর, আইনক্স  আর সিনেপলিসে প্রথম দিনের সংগ্রহ ৩.৫৮ কোটি। এখন শনিবার ছবিকে সফল হওয়ার জন্য তার প্রথম দিনের থেকে দ্বিগুণ আয় করতে হবে। অন্যদিকে, দৃশ্যম ২ মুক্তির এক সপ্তাহে প্রায় ১০৫ কোটি  আয় করেছে। সমালোচকদের কাছ থেকে ফিল্মটি যে ইতিবাচক সমালোচনা পেয়েছে তার পরিপ্রেক্ষিতে,  ভেডিয়ার উইকেন্ডে ভাল ফল করার সম্ভাবনা রয়েছে। কিন্তু, যদি তা না হয়, ভেড়িয়া ২০২২ সালের বড় বলিউড ফ্লপগুলির তালিকায় লাল সিং চাড্ডা, শামশেরা, রক্ষা বন্ধন এবং অন্যান্য বেশ কয়েকটি চলচ্চিত্রের সঙ্গে যোগ দিতে পারে।

‘ভেড়িয়া’ ছবিতে বরুণ এক ইচ্ছেধারী নেকড়ের চরিত্রে অভিনয় করেছেন। আর কৃতি শ্যানন একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পালিন কাবাকও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।