Vicky Kaushal-Katrina Kaif: কী লেখা আছে ভিকি-ক্যাটরিনার বিয়ের কার্ডে? ভাইরাল সেই ছবি

অতিথিদের বার বার বলা হয়েছে, তাঁরা যেন মনে করে নিজেদের মোবাইল ফোন হোটেল রুমেই রেখে আসেন।

Vicky Kaushal-Katrina Kaif: কী লেখা আছে ভিকি-ক্যাটরিনার বিয়ের কার্ডে? ভাইরাল সেই ছবি
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 4:05 PM

ডিসেম্বরের ৯ তারিখ, অর্থাৎ আগামিকাল, রাজস্থানের সিক্স সেন্স ফোর্টে বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাত পোহালেই তাঁদের বিয়ে। পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের সাক্ষী রেখে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট। দীর্ঘদিন লিভ টুগেদারে থাকার পর গোপনভাবেই বিয়ে করতে চেয়েছিলেন তারকা জুটি। কিন্তু তা আর হল না। তারকাদের বিয়ে কি আর গোপন থাকে? তবে রণবীর-দীপিকা, বিরাট-অনুষ্কার মতো বিদেশের মাটিকে বিয়ের আসর করেননি ভিকি-ক্যাট।তাঁদের পছন্দ দেশের মাটি। ফলে ভেনিউ রাজাদের দেশ রাজস্থান। গোড়া থেকেই জানা যাচ্ছিল বিবাহ আসর নিয়ে নানা কথা। রোজই শিরোনাম দখল করছে ভি-ক্যাটের ওয়েডিং আপডেটস। এবার প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের কার্ড। অনলাইনে লিক হয়েছে আমন্ত্রণ পত্র। কী লেখা আছে সেই কার্ডে?

বিয়ের কার্ডটি সাদা রঙের। ইন্টারনেটে ঝড় তুলেছে যাকে বলে। ভি-ক্যাটের বিভিন্ন ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে কার্ডটি। পত্রে রয়েছে আভিজাত্যের ছোঁয়া। বিয়ের সময় ও জায়গার যাবতীয় খুঁটিনাটি জানাচ্ছে কার্ডটি। সোনালি ডিজ়াইন করা আমন্ত্রণ পত্রে গ্রাফিক্সের সাহায্যে আঁকা দুটি হাতির ছবি।

আগেই একটি কার্ড প্রকাশ্যে এসেছে। সেই কার্ড গিয়ে পৌঁছয় সকল আমন্ত্রিতদের কাছে। তাতে লেখা, “আপনারা এখানে অবশেষে এসেছেন। আশা করা যায়, জয়পুর থেকে রান্থামবোরের রোড ট্রিপ সকলে উপভোগ করেছেন। কার্ডের সঙ্গে পাঠানো যাবতীয় রিফ্রেশমেন্টস উপভোগ করেছেন নিশ্চয়ই। আরামে আসুন। আমাদের এই মনোরম অ্যাডভেঞ্চারে অংশগ্রহণ করুন।”

সেই সঙ্গে অতিথিদের এটাও বলা হয়েছে, তাঁরা যেন মনে করে নিজেদের মোবাইল ফোন হোটেল রুমেই রেখে আসেন। তাঁরা যেন বিয়ের কোনও ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করেন।

আরও পড়ুন: ViKat Wedding-Gajraj Rao: সেলফি তুলতে পারবেন না, তাই ভিকি-ক্যাটরিনার বিয়েতে যাবেন না গজরাজ রাও