ViKat Wedding-Gajraj Rao: সেলফি তুলতে পারবেন না, তাই ভিকি-ক্যাটরিনার বিয়েতে যাবেন না গজরাজ রাও

ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে সেলেব মহলে এখন হইচই। আগ্রহী আম-জনতাও।

ViKat Wedding-Gajraj Rao: সেলফি তুলতে পারবেন না, তাই ভিকি-ক্যাটরিনার বিয়েতে যাবেন না গজরাজ রাও
গজরাজ রাও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 2:22 PM

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে অনেক আলোচনা চলছে। প্রায় প্রতিদিনই শিরোনাম তৈরি করছে বিগ ফ্যাট ওয়েডিংয়ের খবর। যদিও এই নিয়ে ভিকি কিংবা ক্যাটরিনা একটি শব্দও খরচ করেননি। একবারও স্বীকার করেননি তাঁদের সম্পর্কের কথা কিংবা বলেননি, আদতেও বিয়ে করছেন কিনা। সবটাই কানাঘুষো শোনা এবং সূত্রের খবর। বিয়ে নিয়ে যখন এত আলোচনা, তার মধ্যে অংশ নিলেন অভিনেতা গজরাজ রাও।

বিগ ফ্যাট ওয়েডিংয়ে অতিথিদের জন্য কিছু নিয়ম ধার্য করা হয়েছে, যার মধ্যে একটি হল বিবাহ প্রাঙ্গনে কেউ মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। এই ঘটনা জানতে পেরে কী বলেছে জানেন অভিনেতা গজরাজ রাও? বলেছেন, বিয়েতে যাবেনই না। কারণ, তিনি সেলফি তুলতে চান আর ভিকি-ক্যাটরিনা সেটা হতে দেবেন না। ফলত, বিয়ে বাড়ি যাওয়া ক্যান্সেল করে দিয়েছেন গজরাজ রাও।

ভাবছেন সত্যি সত্যি বিয়েতে যাবেন না? আসলে গজরাজ বলেছেন, “সেলফি নিতে দেবে না! তাহলে আমিও বিয়েতে যাব না। এই কথাটা কিন্তু আমি সম্পূর্ণরূপে মজা করে বলেছি। বিয়েটা হচ্ছে কি না সেটাই তো এখনও কেউ জানে না। বিয়েতে সেল ফোন ব্যবহার না করার চল কেবল বলিউডে নয়, হলিউডেও আছে। এতে কোনও ক্ষতি নেই। আমি বিষয়টা নিয়ে কেবল মজাই করেছি। এটা নিয়ে আলোচনা করা যেতে পারে।”

গজরাজ এও বলেছেন, “আমার মনে হয় না ছবি না তোলার কোনও নিয়ম ওরা জারি করেছে। তবে এই ধরনের আলোচনা করার জন্য সোশ্যাল মিডিয়া অফুরন্ত সুযোগ করে দিয়েছে মানুষকে।”

আরও পড়ুন: Biplab Chattopadhyay: ‘মহাপীঠ তারাপীঠ’-এ অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়, কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?