Biplab Chattopadhyay: ‘মহাপীঠ তারাপীঠ’-এ অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়, কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

TV9 বাংলাকে বিপ্লব বলেছেন, "কাজ করতে পেরে আমি দারুণ খুশি। অনেকদিন পর শুটিং করছি।"

Biplab Chattopadhyay: 'মহাপীঠ তারাপীঠ'-এ অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়, কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?
বিপ্লব চট্টোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 12:24 PM

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকটি বর্ণনা করে মা তারা ও সাধক বামাক্ষ্যাপার লীলার কাহিনি। সেই ধারাবাহিকে মা তারা অভিনেত্রী নবনীতা দাস ও বামাক্ষ্যাপা সব্যসাচী চৌধুরী। প্রতিদিন রাত ১০টায় টেলিভিশনের পরদা আলো করে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। কাহিনি যেদিকে বাঁক নেয়, নতুন নতুন চরিত্রের আগমন ঘটে। তেমনই একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। একটি ভাগ শুটিং হয়েছে। পরের ভাগটি আগামিকাল (মঙ্গলবার)। ডিসেম্বরের ৭-৮ তারিখ অভিনেতাকে দেখা যাবে ‘মহাপীঠ তারাপীঠ’-এ।

বিষ্ণুদাসের চরিত্রে অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়

এই পর্যায় ধারাবাহিকের কাহিনি বলছে, বামার এক ভক্ত সঙ্কটে রয়েছেন। সেই ভক্তের নাম বিষ্ণুদাস। তিনি এক হত দরিদ্র কীর্তনীয়া। কীর্তন গানের অসামান্য অংশীদার। যদিও কোনও কীর্তন দলেই তাঁর ঠাঁই হয়নি। কাছের মানুষ বলতে রয়েছে কেবলই এক নাতনি – রাধারানী। রাধারানীর বিয়ে দিতে চান বিষ্ণুদাস। নাতনির বিয়ের জন্য চিন্তায় রয়েছেন এবং সেখান থেকেই এই পর্যায়ের গল্প শুরু আগামী দুটি এপিসোডে।

নাতনির বিয়ে দেওয়ার জন্য পর্যাপ্ত অর্থ নেই বিষ্ণুদাসের কাছে। এমন সময় বামা গিয়ে হাজির হন তাঁর গ্রামে। এরপর কী হয় তার জন্য অপেক্ষা করতে হবে ৭-৮ তারিখ। আন্দাজ করা সহজ, বিষ্ণুদাসের চরিত্রেই অভিনয় করছেন বিপ্লব চট্টোপাধ্যায়।

বিষ্ণুদাসের চরিত্রে অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়

অনেকদিন পর শুটিং ফ্লোরে ফিরলেন বিপ্লব চট্টোপাধ্যায়। TV9 বাংলা থেকে যোগাযোগ করা হলে তাঁর কণ্ঠস্বরে ফুটে ওঠে উচ্ছ্বাস। বিপ্লব বলেন, “কাজ করতে পেরে আমি দারুণ খুশি। অনেকদিন পর শুটিং করছি। এর আগে রবীন্দ্রনাথের উপর একটি ছবিতে কাজ করেছিলাম। তারপর এটা। সেটে সকলেই আমার খুব আদর-যত্ন করছেন। অনেকদিন পরে দেখা হচ্ছে পুরনোদের সঙ্গে। শিল্পী-কলাকুশলী প্রত্যেকে আমাকে পেয়ে খুশি।”

আরও পড়ুন: Shefali Jariwala: মৃগীরোগের শিকার ‘কাটা লাগা’ গার্ল শেফালি জরিওয়ালা, শো-বিজ় থেকে বিদায় নিয়েছিলেন অকালেই