Vicky Kaushal: এক হাজার অডিশনে ফেল করেছিলেন, স্ট্রাগলের কাহিনি শেয়ার করলেন ভিকি

Vicky Kaushal: অভিনয়ই করতে চেয়েছিলেন ভিকি। তার জন্য বহুবার ব্যর্থ হয়েও আবার অডিশন দিতেন। তাঁর কোনও প্ল্যান ‘বি’ ছিল না। অর্থাৎ অভিনেতা না হলে কী করবেন, তা ভাবেননি।

Vicky Kaushal: এক হাজার অডিশনে ফেল করেছিলেন, স্ট্রাগলের কাহিনি শেয়ার করলেন ভিকি
ভিকি কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 4:10 PM

ভিকি কৌশল। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন প্রথম সারির নাম। কিন্তু এই জার্নি নেহাত সহজ ছিল না। বহু ব্যর্থতার পর সাফল্য এসেছে জীবনে। সেই ব্যর্থ দিনের স্মৃতি এখনও ভিকির কাজ করার তাগিদ তৈরি করে। সেই স্ট্রাগলের কথা সদ্য প্রকাশ্যে শেয়ার করেছেন অভিনেতা।

স্বাধীনতা সংগ্রামী সর্দার উধম সিংয়ের বায়োপিক ‘সর্দার উধম’-এ সম্প্রতি ভিকির পারফরম্যান্স মন ভরিয়ে দিয়েছে অধিকাংশ দর্শকের। এক এক করে অসাধারণ সব চরিত্রে সুযোগ পাওয়ার আগে নাকি বহু অডিশন দিতে হয়েছিল ভিকিকে। একটি চরিত্রের জন্য কখনও হাজার প্রতিযোগীর সঙ্গেও প্রতিযোগিতা করতে হয়েছিল তাঁকে।

ভিকির কথায়, “অডিশন দিতে শুরু করলে বোঝা যায়, নিজে ঠিক কোথায় রয়েছি। কারণ ১০০ থেকে হাজার জন প্রতিযোগীর সঙ্গে প্রতিযোগিতা হয় অডিশনে। ১০০ জন অভিনেতার সঙ্গে লাইনে দাঁড়াতে হয়। এমন ঘরে বসতে হয়, যেখানে বাকি যত জন বসে রয়েছেন প্রত্যেকে ভাল অভিনেতা। নিরাপত্তাহীনতা ঠিক কোথায়, তখন বোঝা যায়। যেটা লোকে বুঝতে চায় না, আমি হয়তো ১০টা অডিশনে পাশ করেছি। কিন্তু ১০০০টা অডিশনে পাশ করতে পারিওনি।”

অভিনয়ই করতে চেয়েছিলেন ভিকি। তার জন্য বহুবার ব্যর্থ হয়েও আবার অডিশন দিতেন। তাঁর কোনও প্ল্যান ‘বি’ ছিল না। অর্থাৎ অভিনেতা না হলে কী করবেন, তা ভাবেননি। সে কারণেই নাকি আরও বেশি শক্তি পেতেন বলে জানিয়েছেন অভিনেতা।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকির প্রেমের গুঞ্জনেও গত কয়েক মাস ধরে সরগরম ইন্ডাস্ট্রি। সম্প্রতি খবর রটে চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি আর ক্যাট। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে। নেহাতই রটনা। ভিকি-ক্যাটের এই ভুয়ো বাগদানের খবরে কী প্রতিক্রিয়া ছিল ভিকি কৌশলের পরিবারের? তাও জানিয়েছেন ভিকির ভাই সানি কৌশল।

সানি জানান, খবরটি যখন প্রথম তাঁদের কানে আসে তখন ভিকি জিমে ছিলেন। শোনামাত্রই সবাই হাসিতে ফেটে পড়েছিল। ভিকি জিম থেকে ফিরতে তাঁকে নিয়ে ঠাট্টা করতে ভোলেননি ভিকি-সানির বাবাও। মজার ছলে তিনি নাকি ছেলেকে বলেছিলেন, “বাগদান যখন হয়েই গিয়েছে তখন মিষ্টি খাওয়াও।” উত্তরে ভিকি জানিয়েছিলেন বাগদান যখন কল্পনায় হয়েছে তখন মিষ্টির কথাও মনে মনে ভেবে নিতে।

প্রসঙ্গত, কিছু দিন আগেই এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্বসমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?” নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও করতে নারাজ ভিকি-ক্যাট। কিন্তু ভিকির পরিবারের সঙ্গে ক্যাটরিনার যে ভালই ভাব তা বোঝা যায় সানির কথা থেকেও। অফিসিয়াল কবে করবেন? এই প্রশ্নই ঘুরেফিরে আসছে অনুরাগীদের মুখে।

আরও পড়ুন, Bidipta Chakraborty: ছোট মেয়ের জন্মদিন, পরিবার এবং বন্ধুদের নিয়ে সেলিব্রট করলেন বিদীপ্তা-বিরসা

আরও পড়ুন, Durga Puja 2021: শ্রীরামকৃষ্ণের মাতৃরূপ, ‘রাসমণি’ ধারাবাহিকে এখন মা দুর্গার আরাধনা