Vicky Kaushal Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি হচ্ছে না?

Vicky Kaushal Katrina Kaif: এ সবই নাকি গুজব। ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি এখন হচ্ছেই না। এমনটাই দাবি করেছেন ভিকির তুতো বোন।

Vicky Kaushal Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি হচ্ছে না?
ভিকি এবং ক্যাটরিনা।

পেজ থ্রি খুললেই এখন যে বিগ ফ্যাট ওয়েডিংয়ের খবর পাঠক পড়ছেন তা হল ভিকি কৌশল এবং ক্যাটরিনানা কাইফ। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিয়ে, প্রথম সপ্তাহের কোর্ট ম্যারেজের খবর যেমন শোনা গিয়েছিল, বিয়ের প্রস্তুতির নানা খবর ভেসে বেড়াচ্ছে বিভিন্ন মহলে। যদিও ভিকি এবং ক্যাটরিনার তরফে এখনও পর্যন্ত প্রকাশ্য কোনও বিবৃতি নেই। তবে এ সবই নাকি গুজব। ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি এখন হচ্ছেই না। এমনটাই দাবি করেছেন ভিকির তুতো বোন।

ভিকির তুতো বোন উপাসনা ভোরা সম্প্রতি দৈনিক ভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আগামী ডিসেম্বরে ভিকি-ক্যাটরিনার বিয়ে সংক্রান্ত যে সব খবর হচ্ছে, তা সবই ভুয়ো। সবটাই গসিপ। এই দুই তারকার বিয়ে এখন নাকি হচ্ছে না।

উপাসনা বলেন, “বিয়ের দিন, বিয়ের প্রস্তুতি নিয়ে যে সব খবর ছড়াচ্ছে তা সবই মিডিয়ার গসিপ। এই বিয়ে হচ্ছে না। যদি এমন কিছু হয়, ওরা নিজেরাই ঘোষণা করবে। বলিউডে প্রায়ই এমন গসিপ শোনা যায়। এ ধরনের গুজব ছড়ায়, তারপর দেখা যায় আসল ব্যাপার অন্য কিছু। আমি সদ্য ভাইয়ের (ভিকি কৌশল) সঙ্গে কথা বলেছি। এমন কিছুই হচ্ছে না। এই ব্যাপারে আমিও আর কথা বলতে চাই না। কিন্তু এই বিয়ে এখন হচ্ছে না।”

যদিও বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাট। এরপর ডিসেম্বরে জয়পুরে বসবে রাজকীয় বিয়ের আসর। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে ইন্ডাস্ট্রির অনেকেই এই সম্পর্কের প্রকাশ্য ইঙ্গিত দিয়েছেন।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এমনটাও জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার নাকি রোকাও হয়ে গিয়েছে। সম্প্রতি জানা গিয়েছে, ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার টিম। দু’জনের টিমই এখন প্রাসাদে রেকি করতে গিয়েছে।

শোনা যাচ্ছে, বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। রাজস্থানের মাধোপুর প্রাসাদই তাঁদের বিয়ের গন্তব্য স্থান। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে – সবটাই খুঁটিয়ে দেখা হচ্ছে। একটি রিপোর্ট বলছে, ভিকি-ক্যাটরিনা তাঁদের ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে (হোটেলে রূপান্তরিত হওয়ার পর এটাই এখন প্রাসাদের নাম)। ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেল। বিভিন্ন ইভেন্ট কোম্পানিকে একজোট হয়ে কাজ করতে বলা হয়েছে। এক সূত্র জানিয়েছেন, “বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। প্রত্যেক ইভেন্টের জন্য আলাদা আলাদা কোম্পানিকে আয়োজন করতে বলা হয়েছে।”

শোনা যাচ্ছে, আমন্ত্রিতর তালিকায় নাকি দেখা যেতে চলেছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টিসহ নামজাদারা। লাভ বার্ডস কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রাকেও নাকি দেখা যাবে ভিকি-ক্যাটের বিয়েতে। থাকতে পারেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। এখনও পর্যন্ত সলমন খান আমন্ত্রিত কিনা তা জানা যায়নি।

সূত্র বলছে এ বার দীপাবলিতেই নাকি ঘরোয়া ভাবে পরিচালক কবির খানের বাড়িতে বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাট। পরিচালককে দাদা হিসেবে দেখেন ক্যাট। পাপারাৎজির চোখে ‘ধুলো’ দেওয়ার জন্যই নাকি নিজেদের বাড়িতে বাগদানের অনুষ্ঠান না সেরে কবিরের বাড়ি বেছে নিয়েছেন ওঁরা, জানা যাচ্ছে তেমনটাই।

আরও পড়ুন, Samantha Ruth Prabhu: প্রথম আন্তর্জাতিক প্রজেক্টে বাইসেক্সুয়াল চরিত্রে সামান্থা

আরও পড়ুন, Rachna Banerjee: বাবার শেষ কাজের আয়োজন রচনার, তাঁকে সমবেদনা জানাতে উপস্থিত বিশিষ্টরা

Click on your DTH Provider to Add TV9 Bangla