Shahrukh Khan: ‘ডিরেক্টর্স অ্যাক্টর’দের একহাত নিয়েছিলেন শাহরুখ, উত্তরে করেছিলেন বিস্ফোরক মন্তব্য

Shahrukh Khan-Trolls: শাহরুখ খান 'ডিরেক্টর্স অ্যাক্টর' নন। প্রত্যেক ছবিতেই তাঁর নিজের অবদান থাকে।

Shahrukh Khan: 'ডিরেক্টর্স অ্যাক্টর'দের একহাত নিয়েছিলেন শাহরুখ, উত্তরে করেছিলেন বিস্ফোরক মন্তব্য
বিছানার তলায় থাকা খুচরো টাকা খুঁজে খুঁজে বের করতে হয়েছিল। যা জমিয়ে জমিয়ে স্কুলের মাইনে দিতে পেরেছিলেন, এবং ফেরাতে পেরেছিলেন শাহরুখকে স্কুলে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 2:18 PM

পরিচালক তাঁরই কাস্ট করা তিন তারকাকে নিয়ে আড্ডায় বসেছিলেন ন্যাশনাল টিভিতে। পরিচালক করণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায় এবং শাহরুখ খান। ছবির নাম ‘কুছ কুছ হোতা হ্যায়’। করণ জোহর পরিচালিত অন্যতম সফল এবং সেরা ছবি। নিজের টক-শো ‘কফি উইথ করণ’-এ এই তিন তারকার সঙ্গে আড্ডা দিয়েছিলেন করণ। শোয়ের সেই এপিসোড থেকেই উঠে এসেছিল ছবিকে ঘিরে নানা অজানা কথা। সেই এপিসোডেই চোখ কপালে তোলার মতো মন্তব্য করেছিলেন শাহরুখ খান।

বিতর্কের জন্য চিরকালই নাম উঠে এসেছে করণের এই শোয়ের। অনেকে রুষ্ট হয়েছেন শোয়ের উপর। আবার অনেকে সেটিকে সাফল্যের পালক ভেবে নিয়েছেন। সেই শোয়ের এই বিশেষ এপিসোডে ব়্যাপিড ফায়ার রাউন্ডে একদল অভিনেতার দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছিলেন শাহরুখ। করণ তাঁকে জিজ্ঞেস করেছিলেন, “আচ্ছা, অভিনেতারা যখন বলেন ‘আমি ডিরেক্টর্স অ্যাক্টর’ (আমি পরিচালকের অভিনেতা) তাঁরা কী বলতে চান?” একটুও না ভেবে শাহরুখ বলেছিলেন, “এর অর্থ, তাঁরা বলতে চান, এই ছবিটি জঘন্য এবং এই খারাপ ছবির পিছনে আমার কোনও ভূমিকা নেই।”

সকলেই জানেন, শাহরুখ খান ‘ডিরেক্টর্স অ্যাক্টর’ নন। প্রত্যেক ছবিতেই তাঁর নিজের অবদান থাকে। সেই অবদান থাকে অভিনয়ের বাইরেও। ছবির গল্প নিয়েও মতামত থাকে কিং খানের। তিনি নিজেও ছবি প্রযোজনা করেন। সাম্প্রতিক খবর, শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ়ের হয়ে ওয়েব সিরিজ়ের গল্প লিখছেন জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান। তিনি নাকি পরিচালনাতেও আগ্রহ প্রকাশ করেছেন। মাদক কেলেঙ্কারির ‘সদমা’ ভুলে কাজকেই পাখির চোখ করেছেন তারকা সন্তান।

‘পাঠান’-এর শুটিং শেষ করে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ। ‘জ়িরো’ মুক্তির পর এবং সেই ছবি ভয়ানকভাবে ফ্লপ করার পর অনেকগুলো বছর সিলভার স্ক্রিনে দেখা যায়নি তাঁকে। এবার তিনি ফিরছেন ধামাকার সঙ্গে। হাতে অনেক প্রজেক্ট, অনেক কাজ।

আরও পড়ুন: Abhishek Chatterjee: টলিউডে নিজে রাজনীতির শিকার, মেয়ে ডলকে বলিউডে লঞ্চ করতে চেয়েছিলেন অভিষেক: প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Yuvaan-Star Kid: পিঠে ভারী ব্যাগ, স্কুলে চলল ইউভান; বিশ্বাসই করতে পারছেন না মা শুভশ্রী

আরও পড়ুন: Swastika Mukherjee: কন্যা অন্বেষাকে ফের নিজের পেটের মধ্যে সুরক্ষিত রেখে দিতে চাইছেন স্বস্তিকা