Yuvaan-Star Kid: পিঠে ভারী ব্যাগ, স্কুলে চলল ইউভান; বিশ্বাসই করতে পারছেন না মা শুভশ্রী

Subhashree Ganguly-Proud Mother: পরিবার ছেড়ে অজানা পরিবেশে কিছুটা সময় কাটাবে প্রতিদিন। নিশ্চয়ই অনেক নতুন বন্ধু পাবে ইউভান।

Yuvaan-Star Kid: পিঠে ভারী ব্যাগ, স্কুলে চলল ইউভান; বিশ্বাসই করতে পারছেন না মা শুভশ্রী
ইউভান এবং শুভশ্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 1:11 PM

সেই সেদিনের কথা। ছোট্টটাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে এলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। তাঁদের একমাত্র সন্তান ইউভান। দু’বছরও বয়স হয়নি ইউভানের। কাঁধে ব্যাগ নিয়ে প্লে স্কুলে গেল সে। মা শুভশ্রী তো বিশ্বাসই করতে পারছেন না বিষয়টা। এমনও হয় নাকি! হয়তো এটাই ভাবছেন তিনি। ছেলের প্লে স্কুলে যাওয়ার ছবি শেয়ার করেছেন শুভশ্রী। লিখেছেন, “বিশ্বাসই করতে পারছি না!”

ইউভানের পরনে সাদা শার্ট, ডেনিমের হাফ প্যান্ট, রংবেরঙের স্নিকার্স জুতো ও পিঠে এইসা বড় ব্যাগ। দেখুন সেই পোস্ট:

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

সন্তান বড় হতে শুরু করলে বাবা-মায়েদের আনন্দ বেড়ে দ্বিগণ হয়। তাঁদের কাছে নতুন লাগতে শুরু করে প্রত্যেক মুহূর্ত। সন্তানকে স্কুলে পাঠানো সব বাবা-মায়ের স্বপ্ন। ইউভানও স্কুল যেতে শুরু করেছে। স্বাভাবিকভাবেই আনন্দিত শুভশ্রী।

গত বছর সরস্বতী পুজোর দিনই হাতেখড়ি হয়েছিল ইউভানের। দেড় বছরে সাধারণত বাচ্চাদের হাতেখড়ি হয় না। হয় আরও এক বছর পরে। কিন্তু সেদিন শুভশ্রী বলেছিলেন, “আমার বেবি বড্ড তাড়াতাড়ি সব কিছু করে ফেলে। তাই ওর হাতেখড়িটা দিয়েই দিলাম।”

কিছুদিন আগেই মুন্ডন হয়েছে ইউভানের। মাথার একঝাঁক কালো চুল ছেটে ফেলতে হয়েছে। মুন্ডনের পর বাবা-মায়ের সঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিল সে। সেখানে আজমের শেরিফের দরগায় গিয়ে মুসলমানদের ফেজ় টুপি পড়ার জন্য ট্রোলড হয়েছিলেন রাজ চক্রবর্তী। রেহাই পায়নি ছোট্ট ইউভানও। কিন্তু সেসব এখন অতীত। আপাতত নতুন স্কুলের পথে ইউভান। পরিবার ছেড়ে অজানা পরিবেশে কিছুটা সময় কাটাবে প্রতিদিন। নিশ্চয়ই অনেক নতুন বন্ধু পাবে সে।

আরও পড়ুন: Tollywood Re-union: ১০ বছর পর ফের স্ক্রিনে গণেশ ও গুছাইত, নতুন কী সারপ্রাইজ় আনছেন তাঁরা?

আরও পড়ুন: Swastika Mukherjee: কন্যা অন্বেষাকে ফের নিজের পেটের মধ্যে সুরক্ষিত রেখে দিতে চাইছেন স্বস্তিকা

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: ‘আমাদের সম্পর্কে আমি কুকুর, রণবীর বিড়াল…’, বললেন আলিয়া; কুকুর-বিড়ালের বিয়ে হলে তা কি টিকবে? প্রশ্ন নেটিজ়েনদের