Alia Bhatt-Ranbir Kapoor: ‘আমাদের সম্পর্কে আমি কুকুর, রণবীর বিড়াল…’, বললেন আলিয়া; কুকুর-বিড়ালের বিয়ে হলে তা কি টিকবে? প্রশ্ন নেটিজ়েনদের

Alia-Ranbir Marriage: আলিয়ার বিয়ের পর তাঁর পোষ্য বিড়াল পিকা কোথায় থাকবে? তাকেও কি আলিয়া নিজের সঙ্গে কাপুর পরিবারে নিয়ে যাবেন? এই সিদ্ধান্ত এতদিনে নিশ্চয়ই নিয়ে ফেলেছেন অভিনেত্রী।

Alia Bhatt-Ranbir Kapoor: 'আমাদের সম্পর্কে আমি কুকুর, রণবীর বিড়াল...', বললেন আলিয়া; কুকুর-বিড়ালের বিয়ে হলে তা কি টিকবে? প্রশ্ন নেটিজ়েনদের
রণবীর-আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 8:54 AM

বহু বছর ধরে একে-অপরকে ডেট করার পর শেষমেশ সাত পাকে ঘুরতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুই পরিবার এখন ভীষণ ব্য়স্ত তাঁদের বিয়ে নিয়ে। কেবল পরিবার নয়, বন্ধুরা এক্সাইটেড। অনুরাগীরাও উচ্ছ্বসিত। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে-করতে একে-অপরকে মন দিয়ে বসেন এই দুই তারকা। প্রথমে শোনা গিয়েছিল, ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ে করবেন রণবীর-আলিয়া। কিন্তু না, তা হচ্ছে না। আলিয়ার দাদু অসুস্থ। তিনি নাতনির বিয়ে দেখতে চান। ফলে দাদুকে আনন্দ দিতেই তাঁরা বিয়ে করছে ১৭ এপ্রিল, ২০২২। হাতে আর কয়েক ঘণ্টার অপেক্ষামাত্র। বাঙালির নতুন বছরেই ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’ হচ্ছেন লাভবার্ডস রণবীর-আলিয়া।

আলিয়া জীবনে আসার আগে রণবীরের বহু নারীর সঙ্গে বহু সম্পর্ক ছিল। তিনি পার্টনারদের সঙ্গে বিশ্বাসঘাতকতাও  করেছেন। এমনটা দাবি ছিল রণবীরের প্রাক্তন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। কথিত আছে, ‘ক্যাসানোভা’ তকমা পাওয়া রণবীর নাকি মহিলাদের নম্বর ‘ব্যাটারি লো’ বলে সেভ করে রাখতেন নিজের ফোনে। তাঁদের ফোন এলে বিপদ এড়ানোর জন্য এই ব্যস্ত করে রাখতেন রণবীর। এ হেন ‘ক্যাসানোভা’ শেষমেশ বিয়ে করছেন প্রেয়সী আলিয়াকেই। তাঁর সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে একবার মুখ খুলেছিলেন আলিয়া নিজে।

নিজেদের দুটি বিপরীত মেরুর পশুর সঙ্গে তুলনা করেছিলেন আলিয়া। বলেছিলেন, “আমাদের সম্পর্ক আমি কুকুর আর রণবীর বিড়াল। আমি চিৎকার-চেঁচামিচি করলে রণবীর আমাকে শান্ত করে।” আলিয়া বিড়ালপ্রেমী। তাঁর নিজেরও একটি পোষ্য বিড়াল রয়েছে। সেই বিড়ালের নাম পিকা। সাদা, লোমওয়ালা মিষ্টি পিকা! প্রেমিক রণবীরকেও তাঁর বিড়ালের মতোই মনে হয়। কী আশ্চর্য যোগসূত্র, তাই না!

আলিয়ার বিয়ের পর পিকা কোথায় থাকবে? তাকেও কি আলিয়া নিজের সঙ্গে কাপুর পরিবারে নিয়ে যাবেন? এই সিদ্ধান্ত এতদিনে নিশ্চয়ই নিয়ে ফেলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Ajay Devgn: মেয়ে নাইসার ডেবিউ নিয়ে মুখ খুললেন অজয় দেবগণ; বললেন, এই ‘লাইন’-এ আসার ইচ্ছা নেই কন্যার

আরও পড়ুন: Alia Bhatt: হরিহর আত্মারাই আলিয়াকে দিচ্ছে ব্যাচেলরেট পার্টি, রণবীরের পার্টির সঙ্গে টক্কর!

আরও পড়ুন: Abhishek Chatterjee: তৃণমূল, বিজেপি থেকে বারবার ডাক পেয়েও কেন রাজনীতিতে গেলেন না অভিষেক, অদ্ভুত কারণ জানিয়েছেন স্ত্রী সংযুক্তা