Tollywood Re-union: ১০ বছর পর ফের স্ক্রিনে গণেশ ও গুছাইত, নতুন কী সারপ্রাইজ় আনছেন তাঁরা?

Mir Afsar Ali-Sanjoy Biswas: দারুণ একটি সারপ্রাইজ় নিয়ে আসছেন এই দুই তারকা। চোখ রাখুন।

Tollywood Re-union: ১০ বছর পর ফের স্ক্রিনে গণেশ ও গুছাইত, নতুন কী সারপ্রাইজ় আনছেন তাঁরা?
মীর ও সঞ্জয়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 12:25 PM

১০ বছর কেটে গিয়েছে। মাঝে আর একসঙ্গে কাজ করা হয়নি মীর আফসর আলি ও সঞ্জয় বিশ্বাসের। মীরকে কম-বেশি সকলেই চেনেন। আর সঞ্জয়কে? নাট্যপ্রেমী মানুষ তাঁকে চেনেন। বাংলার দর্শকও তাঁকে চেনেন। কিন্তু বেশি চেনেন তোতলা ‘টি কে গুছাইত’ হিসেবে। অনীক দত্ত পরিচালিত ‘ভবিষ্যতের ভূত’ সিনেমার সেই টি কে গুছাইত! যে কথা বলার সময় বলত, আমার নাম ‘টি কে গু-গু-উ-উ-উ-ছাইত!’ ছবিতে গণেশ ভূতোরিয়ার সহকারী ছিল এই চরিত্রটি। অভিনয় করেছিলেন প্রতিভাবান সঞ্জয় বিশ্বাস। দারুণ মজার চরিত্র। গণেশ ভূতোরিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন মীর আফসর আলি।

‘ভূতের ভবিষ্যৎ’ ছবিতে ভিলেন ছিল মীরের চরিত্রটাই। দুশ্চরিত্র, লম্পট অবাঙালি এক প্রোমোটার। তার সহকারী গুছাইত অসন্তুষ্ট ছিল বসকে নিয়ে। তলে-তলে ভূতেদের সঙ্গে তাল মিলিয়ে শায়েস্তা করতে চেলেছিল গণেশ ভূতোরিয়াকে। পেরেওছিল। দারুণ মজার ছিল দুটো চরিত্রই। এবার ফের একবার একসঙ্গে কাজ করলেন দু’জনে।

ছবি শেয়ার করেছেন মীর। ‘ভূতের ভবিষ্যত’-এর সেট থেকে তোলা ছবি ও সাম্প্রতিক শুটিংয়ের ছবি কোলাজ করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “দশ বছর কেটে গিয়েছে। ২০১২ সালে ‘ভূতের ভবিষ্যৎ’ থেকে আজ… (থাক! আর বলব না)। প্রতিভাবান সঞ্জয় বিশ্বাসের সঙ্গে।”

View this post on Instagram

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

ছবি পোস্ট করার পর আনন্দের বন্যা বয়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে। অন-স্ক্রিন জুটিকে একসঙ্গে দেখে আনন্দ যে ধরেনি তাঁদেরও। মীর ছবি শেয়ার করার পর অনেকেই জানিয়েছেন তাঁদের প্রতিক্রিয়া। কেউ লিখেছেন, “অন্যতম সেরা ভারতীয় সিনেমা। আমার প্রিয় চরিত্র গণেশ ভূতোরিয়া ও টি কে গুছাইত… গু গু গুছাইত!” অন্য একজন লিখেছেন, “গু গু গুছাইত ও ভূতোরিয়া শেঠ… আমাদের প্রিয় চরিত্র।”

আরও পড়ুন: Swastika Mukherjee: কন্যা অন্বেষাকে ফের নিজের পেটের মধ্যে সুরক্ষিত রেখে দিতে চাইছেন স্বস্তিকা

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: ‘আমাদের সম্পর্কে আমি কুকুর, রণবীর বিড়াল…’, বললেন আলিয়া; কুকুর-বিড়ালের বিয়ে হলে তা কি টিকবে? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Abhishek Chatterjee: তৃণমূল, বিজেপি থেকে বারবার ডাক পেয়েও কেন রাজনীতিতে গেলেন না অভিষেক, অদ্ভুত কারণ জানিয়েছেন স্ত্রী সংযুক্তা