Bollywood Gossips: বিয়ের মাস খানেকের মধ্যেই পাল্টে গেলেন রণবীর; ভুললেন আলিয়াকে, হাঁটু মুড়ে বসলেন অন্য এক অভিনেত্রীর সামনে

Ranbir Kapoor: শ্রদ্ধার সামনে হাঁটু মুড়ে বসেছেন রণবীর। তাঁকে চুম্বনও করলেন তিনি।

Bollywood Gossips: বিয়ের মাস খানেকের মধ্যেই পাল্টে গেলেন রণবীর; ভুললেন আলিয়াকে, হাঁটু মুড়ে বসলেন অন্য এক অভিনেত্রীর সামনে
রণবীর কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2022 | 7:29 AM

এপ্রিলের ১৪ তারিখ বিয়ে করলে আলিয়া ভাট ও রণবীর কাপুর। বলিউডের সবচেয়ে কিউট কাপল তাঁরাই। বিয়ের পর যথারীতি কাজে ব্যস্ত হয়ে পড়েছেন দু’জনেই। রণবীর চলে গিয়েছেন স্পেনে। লাভ রঞ্জনের ছবির শুটিং করছেন তিনি। সহ-অভিনেত্রী আলিয়া নন, শ্রদ্ধা কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’তে যেমন আলিয়ার সঙ্গে প্রথমবার কাজ করেছিলেন রণবীর। রাভ রঞ্জনের ছবিতেও একই ভাবে শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রথমবার কাজ করছেন রণবীর। ফারাক একটাই, এই প্রথম ‘বিবাহিত’ স্টেটাস নিয়ে সেটে গিয়েছেন রণবীর। স্পেনের ক্যাটালোনিয়াতে শুটিং করলেন অভিনেতা। একটি রোম্যান্টিক গানের দৃশ্যের শুটিং করলেন স্পেনের রাস্তা জুড়ে। দূরে জ়ুম করে তোলা হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, গানের দৃশ্যে শ্রদ্ধার সামনে হাঁটু মুড়ে বসেছেন রণবীর। তাঁকে চুম্বনও করলেন তিনি।

View this post on Instagram

A post shared by Ranbir kapoor fanpage ? (@ranbir_kapoooor)

এই ভিডিয়ো সামনে আসতেই অনুরাগীরা চটেছেন। কেউ ভিডিয়োটি মুছে দেওয়ার কথা বলেছেন। বলেছেন, “দয়া করে ক্লিপটি মুছে ফেলুন। মুভি নষ্ট করবেন না।” অন্য একজন লিখেছেন, “আর অপেক্ষা করতে পারছি না কিছুতেই।” কেউ জিজ্ঞেস করেছেন, “এটা কি অরিজিৎ সিংয়ের গান?” কেউ জানতে চেয়েছেন, “এটা দেখার পর আলিয়ার কী প্রতিক্রিয়া হবে কে জানে?”

লাভ রঞ্জনের এই ছবিটির নাম এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে বনি কাপুর ও ডিম্পল কাপাডিয়া রয়েছেন ছবিতে। ২০২৩ সালের দোলে মুক্তি পাবে ছবি। স্পেনে শুটিং শেষ হতে চলেছে। এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তির জন্যেও ব্যস্ত আছেন রণবীর। সেপ্টেম্বর মাসের ৯ তারিখ মুক্তি পাবে সেই ছবিও।