Emraan Hashmi’s Reaction: কাশ্মীর শুটিংয়ে পাথর নিক্ষেপে আহত ইমরান, এই খবরে অভিনেতার কী প্রতিক্রিয়া?

Emraan Hashmi’s Reaction: অভিনেতা সম্প্রতি 'ম্যায় খিলাড়ি তু আনারি' গানটির জন্য শ্যুট করেছেন যা একই শিরোনাম সহ অতীতের আইকনিক গানের একটি রিমেক।

Emraan Hashmi’s Reaction: কাশ্মীর শুটিংয়ে পাথর নিক্ষেপে আহত ইমরান, এই খবরে অভিনেতার কী প্রতিক্রিয়া?
কাশ্মীরে পাথর নিক্ষেপে আহত ইমরান, কী বললেন এই নিয়ে অভিনেতা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 11:59 AM

ইমরান হাশমি কাশ্মীরে তাঁর আসন্ন ছবির শুটিং করছেন। সেই ছবির শুটিং চলাকালীন পাথর নিক্ষেপে আহত হওয়ার খবর রটেছে। কয়েক সপ্তাহ আগে বলিউড অভিনেতা তাঁর আসন্ন ছবির শুটিংয়ের জন্য শ্রীনগরে যাওয়ার পরে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন। কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে অভিনেতা এবং ক্রু সদস্য শুটিংয়ের সময় কাশ্মীরে পাথর নিক্ষেপের মুখোমুখি হন। তবে, ইমরান ঘটনাটি উড়িয়ে দিয়েছেন। উল্টে তিনি তাঁর টুইটারে কাশ্মীরের জনগণের উষ্ণ ও আন্তরিক অভ্যর্থনার প্রশংসাও করেছেন। ইমরান টুইটে লিখেছেন, “কাশ্মীরের জনগণ খুব উষ্ণ এবং স্বাগত জানিয়েছেন। শ্রীনগর এবং পহেলগামে দারুণ শুটিং হয়েছে। পাথর নিক্ষেপের ঘটনায় আমার আহত হওয়ার খবরটি সঠিক নয়।”

এর আগে ইনস্টাগ্রামে অভিনেতা একটি ছবি শেয়ার করেছিলেন এবং ক্যাপশন দিয়েছিলেন, “প্রথমবার স্বর্গের শহর শ্রীনগরে!! কাউন্টডাউন টু জিরো… লাইট ক্যামেরা অ্যাকশন।”

ইমরানকে শেষবার অভিনেত্রী নিকিতা দত্তের সঙ্গে হরর ফিল্ম ‘ডিবুক’-এ দেখা গিয়েছিল, যা ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হয়েছিল। তাঁকে পরবর্তীতে অক্ষয় কুমার, নুশরাত ভরুচা এবং ডায়ানা পেন্টির সঙ্গে একটি পারিবারিক বিনোদনমূলক সিনেমা ‘সেলফি’-তে দেখা যাবে। রাজ মেহতা পরিচালিত ছবি ২৩ ফেব্রুয়ারি, ২০২৩-এ মুক্তির জন্য প্রস্তুত। অভিনেতা সম্প্রতি ‘ম্যায় খিলাড়ি তু আনারি’ গানটির জন্য শ্যুট করেছেন যা একই শিরোনাম সহ অতীতের আইকনিক গানের একটি রিমেক। এছাড়া ইমরান যশ রাজ ফিল্মসের ‘টাইগার ৩’ ছবিতে সলমন খানের বিপরীতে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন বলেও খবর। তবে নির্মাতাদের কাছ থেকে আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকি।