Unknown Facts: কাজলের থেকে আলাদাই থাকবেন এখন অজয়, লন্ডন ট্রিপ থেকে ফিরে কী এমন হল!

Unknown Facts: কাজলের থেকে আলাদাই থাকবেন এখন অজয়, লন্ডন ট্রিপ থেকে ফিরে কী এমন হল!
কথায় বলে ভবিষ্যত কে দেখেছে! আমরা যদি ভবিষ্যত জানতে পারতাম, তাহলে হয়তো প্রতিটা পদক্ষেপে আমরা নিজেদের অনেক বেশি সংযত করে ফেলতাম, ঠিক তেমনটাই ঘটে কাজলের সঙ্গে।

Relationship: তবে কি তাঁদের মধ্যে কোনও সমস্যা তৈরি হল বা লন্ডল থেকে ফিরেই কি কোনও খারাপ খবর দিতে চলেছেন, বলিউডের এই পাওয়ার কপিল!

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 22, 2022 | 12:22 PM

আগামী তিন মাস কাজলকে ছাড়াই থাকবেন অজয় দেবগণ। কী  এমন ঘটল তাঁদের পরিবারে। সম্প্রতি লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন কাজল-অজয় দেবগণের পরিবার। সেখান থেকে ফিরতেই মুম্বই ছাড়লেন অজয় দেবগণ। তবে কি তাঁদের মধ্যে কোনও সমস্যা তৈরি হল বা লন্ডল থেকে ফিরেই কি কোনও খারাপ খবর দিতে চলেছেন, বলিউডের এই পাওয়ার কপিল! না, এর মধ্যে কোনওটাই সত্যি নয়। কারণ একটাই, অজয় দেবগণ এখন একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত। তাই কাজে ঝাঁপিয়ে পড়ার আগে তিনি বেশ কিছুটা সময় পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে এলেন। এবার তিন মাসের জন্য বিচ্ছেদের পালা।

সদ্য অজয় দেবগণ নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর আগামী ছবির খবর। আসছে দৃশ্যম ২। এই ছবির শুটিং হবে রামোজিও ফিল্মসিটি হায়দ্রাবাদে। সেই কারণেই তিনি এখন সেখানেই থাকবেন। তবে একটা নয়। একই লোকেশনে পর পর দুটি ছবির কাজ করবেন অজয় দেবগণ। রামোজিও-তেই আবার চলবে ভোলা ছবির কাজ। আর ঠিক সেই কারণেই এখন তিনমাস পরিবারের সঙ্গে সেভাবে যোগাযোগ হবে না।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

এই খবরটিও পড়ুন

হয়তো মাঝে মধ্যে এক বা দুদিনের জন্য ফিরতে পারেন অজয় মুম্বইতে। আবার ফিরতে হবে কাজে। তাই এখন বেশ কিছুদিন পরিবার একা হাতেই সামলাবেন কাজল। যদিও কাজল এখন বলিউডে সেভাবে কাজ করছেন না। সেভাবে তাঁকে পাওয়া যাচ্ছে না সিনে দুনিয়ায়। মাঝে মধ্যে ওটিটি-র বেশ কিছু কাজ নিয়ে কথা চললেও, তিনি এখনও কোনও প্রোজেক্টের কথায় সিলমোহর দেননি। যার ফলে এখন তিনিই ভরসা, অজয় দেবগণ আবার বাড়ি ফিরবেন তিন মাস পর। সম্প্রতি ইটাইমস-এ প্রকাশ্যে আসা এক প্রতিবেদন অনুযায়ী এটাই স্পষ্ট যে অজয় টানা দুই ছবির শুট করবেন হায়দ্রাবাদেই। ফলে সেটাই এখন অভিনেতার আগামী কিছুদিনের জন্য স্থায়ী ঠিকানা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA