Anushka Sharma: কেন ২৯ বয়সে বিয়ে করেছিলেন অনুষ্কা? কারণ জানলে অবাক হবেন

Anushka Sharma-Virat Kohli: ৩৩-৩৪ বছর বয়সে বরমাল্য হাতে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রীরা। কিন্তু অনুষ্কা তা করেননি। তিনি ছক ভাঙেন। ভাঙলেন সেবারও।

Anushka Sharma: কেন ২৯ বয়সে বিয়ে করেছিলেন অনুষ্কা? কারণ জানলে অবাক হবেন
ইট্যালিতে বিয়ের সময় অনুষ্কা-বিরাট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 1:31 PM

কেরিয়ারের মাঝ আকাশে উড়ে বেড়ানোর সময় বিয়ে করে নিলেন। কেবল অভিনয় নয়। সফলভাবে ছবি পরিচালনাও করছিলেন অনুষ্কা শর্মা। তবে ইতি টানেননি কোনও কিছুতেই। সবটাই সমান তালে চালিয়ে যাচ্ছেন ‘বিরাট’ পত্নী। লকডাউনে ঘরবন্দি অবস্থায় মা হলেন। লকডাউন যেতে না-যেতেই মেয়ে ভামিকা গুটি-গুটি পায়ে হেঁটে বেড়াতে শিখল। অনেকে বলেন, লকডাউনের গৃহবন্দি দশাতেই ফ্যামিলি প্ল্যানিংটা সেরে ফেলেছিলেন তারকা দম্পতি। কিন্তু কেরিয়ারের মাঝ আকাশে উড়ে বেড়ানোর সময় বিয়ে করলেন কেন? আরও কি অপেক্ষা করা যেত না। সেই কারণই জানিয়েছেন বিরাটের ‘সুপার ইওম্যান’।

আসলে প্রেমে ছিলেন অভিনেত্রী। বিরাটের প্রেমে। প্রেম যে অন্ধ। কোনও বাধাই মানে না। মানে কেবল বাঁধন। প্রেমের বাঁধন। আঁটোসাঁটো ভাবে নিজের করে নেওয়াকে মানে। যেমনটা করলেন বিরাট-অনুষ্কা।

বিরাটেরও বয়স ২৯, অনুষ্কারও ২৯। সমবয়সি বিয়ে। এই বয়সে অভিনেত্রীরা বিয়েমুখো হন না কেউই। ৩৩-৩৪-এ বরমাল্য হাতে বিয়ের পিঁড়িতে বসেন। কিন্তু অনুষ্কা তা করেননি। তিনি ছক ভাঙেন। ভাঙলেন সেবারও। সাফ কথায় বললেন, “আমি ২৯ বছর বয়সে বিয়ে করেছি। একজন অভিনেত্রীর জন্য এই বয়সটা অনেকটাই কম। কিন্তু আমি বিয়ে করলাম, কারণ আমি প্রেমে ছিলাম। আমি আজও প্রেমেই আছি।”

২৫ থেকে ২৯ আম অউরতের জীবনে (বিশেষ করে বাঙালিদের জীবনে, অন্যান্য প্রদেশে মহিলাদের বিয়ের বয়স আরও কম) বিভীষিকাময় অধ্যায়। কেরিয়ারে মন দিতে চান তাঁরা। কিন্তু কোথায় কী! সে সময়তেই শুরু হয় পাড়া-পরশি, আত্মীয়-স্বজনের মাথা ব্যথা, ‘কেন বিয়ে করছিস না?’ এসব দেখে কন্যার পিতার মুখ আরও করুণ হয়ে যায়।

‘মাত্র’ ২৯-এ বিয়ে করে সূক্ষ্ম বার্তা দিতে চেয়েছেন অনুষ্কা। তিনি বলতে চেয়েছেন প্রেমে পড়লেই বিয়ে করো। তাঁকেই বিয়ে করো, যে তোমার মূল্যবান সময়ের যোগ্য।

আরও পড়ুন: Jisshu Sengupta Birthday: ‘প্ল্যানচেট করে ডাকতে চাই ঋতুদাকে’, ঠোঁটে দুঃখের হাসি নিয়ে বলেছেন যিশু

আরও পড়ুন: Alia Bhatt Birthday: জন্মদিনে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’, একই অঙ্গে কত রূপ, ছকভাঙা উপহারে আলিয়া