Kangana Ranaut Marriage: ছেলেদের পেটান, তাই নাকি বিয়ে হচ্ছে না কঙ্গনার! এ বিষয় কী বললেন অভিনেত্রী?

Kangana Ranaut Marriage: ছেলেদের পেটান, তাই নাকি বিয়ে হচ্ছে না কঙ্গনার! এ বিষয় কী বললেন অভিনেত্রী?
কঙ্গনা রানাওয়াত।

Kangana Ranaut: 'ধকড়' মুক্তি পেতে চলেছে ২০২২ সালের ২০ মে। কঙ্গনা রানাওয়াতকে ফের সিনেমা হলে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন দর্শক।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 12, 2022 | 2:15 PM

নিন্দার মুখে পড়েন যখন-তখন। তিনিও কিন্তু মুখ বন্ধ রাখেন না এতটুকুও। সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘ধকড়’-এর প্রচারে ব্যস্ত কঙ্গনা। ট্রেলার ও ছবির প্রথম গান ইতিমধ্যেই আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনার অভিনয় নিয়ে ফের প্রশংসার ঝড় উঠেছে। তবে সম্প্রতি একটি বিষয় নিয়ে আলোচনা শুরু হয়েছে আড়ালে-আবডালে। সেই বিষয়টি কঙ্গনার বিয়ে কেন্দ্রিক। কেন বিয়ে করছেন না কঙ্গনা? কথা কানে যেতেই মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন কেন তাঁর বিয়ে হচ্ছে না।

কঙ্গনার বিষয়ে গুজব রয়েছে, তিনি নাকি পুরুষদের তাঁর ধারেকাছে আসতে দেন না। একটি সাক্ষাৎকারে কঙ্গনা বলেছেন, “কী করে আমার বিয়ে হবে বলুন? লোকে যদি আমার ব্যাপারে আগে থেকেই এই ধরনের কথা রটিয়ে বেড়ান! আমি নাকি ছেলেদের পেটাই। সেই জন্যই নাকি আমার বিয়ে হচ্ছে না। এ সব রটছে চারদিকে।”

‘ধকড়’-এ কঙ্গনার সঙ্গে কাজ করেছেন অভিনেতা অর্জুন রামপাল। অভিনেত্রীর সঙ্গে কাজের অভিজ্ঞতা হয়েছে তাঁর। কঙ্গনা আদতে কেমন মানুষ, তাই নিয়ে কথা বলেছেন অর্জুন। তিনি বলেছেন, “আমি একটাই কথা বলতে চাই, যে কঙ্গনা একজন অসাধারণ অভিনেত্রী। ও যাই করে নিজের চরিত্রের খাতিরে। বাস্তব জীবনে কঙ্গনা সেরকম মানুষ নন। খুব মিষ্টি মানুষ। সকলকে ভালবাসেন। ঈশ্বরে খুবই বিশ্বাস তাঁর। পুজো-পাঠ করেন। যোগা করেন। এক্কেবারে সাধারণ মানুষ।”

‘ধকড়’ মুক্তি পেতে চলেছে ২০২২ সালের ২০ মে। রজনীশ ঘাই পরিচালনা করছেন ছবির। কঙ্গনাকে ফের সিনেমা হলে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন দর্শক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA