Ranbir-Alia Marriage: আলিয়ার বাড়ি থেকে বাড়ছে বিয়ে নিয়ে চাপ, কেন রাতারাতি বিয়ের প্রস্তুতিতে মরিয়া দুই পরিবার!

Viral News: কোন গোপণ কারণে তড়িঘড়ি আলিয়ার বাড়ি থেকে বিয়ে দেওয়া সিদ্ধান্ত! রইল পেছনে থাকা আসল রহস্যের খবর।

Ranbir-Alia Marriage: আলিয়ার বাড়ি থেকে বাড়ছে বিয়ে নিয়ে চাপ, কেন রাতারাতি বিয়ের প্রস্তুতিতে মরিয়া দুই পরিবার!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 3:16 PM

২০১৮ থেকেই সম্পর্কের জল্পনা তুঙ্গে। একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছে বারে বারে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্ক থেকে বিয়ের খবর। কখনও ভাইরাল হয়েছে ভুয়ো তারিখ, কখনও আবার সামনে এসেছে ভুয়ো বিয়ের ছবি। তবে সব জল্পনাকে উড়িয়ে দিয়ে দিব্য লিভইন-এর সম্পর্কে থেকেছেন লকডাউনে। একই সঙ্গে চার বছর পথ চলা এই জুটির সম্পর্ক নিয়ে পরিবারের তরফ থেকে এতদিন ছিল না কোনও বিয়ে নিয়ে মাথাব্যথা। তবে এবার পাল্টাতে চলেছে সেই সমীকরণ।

বর্তমানে সিনেদুনিয়ায় কান পাতলেই একটা খবর স্পষ্ট, শীঘ্রই বিয়ে করছেন এই জুটি। সামনে এক এক সময় উঠে আসছে এক একটি তারিখ, কোনটা ঠিক কোনটা ভুল, তা নিয়ে স্পষ্ট কোনও ধারণা না থাকলেও বিয়ে যে হচ্ছে তা বিভিন্ন সূত্রে বারে বারে সামনে উঠে এসেছে। কিন্তু কীসের এত তাড়া! কেন হঠাৎ করে বিয়ে নিয়ে এতটাই চাপ শুরু! প্রকাশ্যে এসেছে এক অন্য খবর, বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সকলেই। তবে এক সূত্রের খবর অনুযায়ী আলিয়ার পরিবার থেকেই নাকি চাপ সৃষ্টি করা হচ্ছে এই বিয়ে পর্ব শীঘ্রই মিটিয়ে ফেলার জন্য!

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

আলিয়া ভাটের প্রথম ছবিতে  রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর থাকলেও, পরিবারে আলিয়াকে পুত্রবধূ হিসেবে দেখে যাওয়া হয়নি তাঁর। এবার আলিয়ার পরিবারেও এমনই কোনও দুঃসংবাদ আসার আগেই বিয়ে পর্ব সারতে চাইছেন মহেশ ভাট। অসুস্থ আলিয়া ভাটের দাদু নরেন্দ্রনাথ রাজধান, সোনি রাজধানের বাবা, দাদুর ইচ্ছে আলিয়ার বিয়ে তিনি দেখে যেতে চান। আর ঠিক সেই কারণেই তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। হাতে সময় খুব কম, সম্ভাব্য এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহতেই হতে পারে চার হাত এক। তাই রাজকীয় বিয়ের আসর এখনই নয়, ঘরোয়া বিয়ে পর্ব সেরে, বড় করে বিয়ে হতে পারে ডিসেম্বরই। তবে সবটাই এখনও পর্যন্ত রাখ-ঢাক বজায় রেখেই করা হচ্ছে।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান