Shahrukh Khan: ‘পাঠান’ কি ফেরাতে পারবে শাহরুখের হারিয়ে যাওয়া সাফল্য, কী বলছেন জ্যোতিষী?

Pathan: প্রশ্ন উঠেছে অনেকের মনেই। যদিও কিংয়ের ফ্যানরা নিশ্চিত জানেন, 'খান' মানেই বক্সঅফিসে তুফান..

Shahrukh Khan: 'পাঠান' কি ফেরাতে পারবে শাহরুখের হারিয়ে যাওয়া সাফল্য, কী বলছেন জ্যোতিষী?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2022 | 8:22 PM

২০১৮ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ছবি ‘জ়িরো’। সেই ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তারপর টানা ৪ বছর আর কোনও ছবিতে অভিনয় করার কথাই ভাবেননি। নিজের দুর্দান্ত একটি কামব্যাকের অপেক্ষায় ছিলেন কিং খান। তারপর জানা যায়, ‘পাঠান’ নামের একটি ছবিতে অভিনয় করবেন তিনি। তালিকায় রয়েছে আরও দুটি ছবি – ‘ডাঙ্কি’ এবং জাওয়ান’। বক্সঅফিসে নিজের হারিয়ে যাওয়া জৌলুস কি এই প্রত্যাবর্তনে ফিরে পাবেন শাহরুখ? প্রশ্ন উঠেছে অনেকের মনেই। যদিও কিংয়ের ফ্যানরা নিশ্চিত জানেন, ‘খান’ মানেই বক্সঅফিসে তুফান…

বিখ্যাত জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ বলেছেন, “‘পাঠান’-এর হাত ধরেই নিজের হারিয়ে যাওয়া জৌলুস ফিরে পাবেন শাহরুখ। সেই ভাল সময় শুরু হয়ে গিয়েছে তাঁর জীবনে।” উদাহরণ হিসেবে পণ্ডিতজি তুলে ধরেছেন ‘ব্রহ্মাস্ত্র’র প্রসঙ্গ। তিনি বলেছেন, “দেখলেন না, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ১৫ মিনিটের সিনে কীভাবে বাজিমাত করেছিলেন শাহরুখ। সকলে তাঁর জন্য উচ্ছ্বাস করল। তিনিই তো লাইমলাইট কেড়ে নিয়েছেন।”

সেই লাইমলাইট কেড়ে নিতে শাহরুখকে আরও বেশি সহায়তা করবে তাঁর আসন্ন ছবি ‘পাঠান’। যে ‘পাঠান’-এর জন্য প্রাণ পাত করে শুটিং করেছেন শাহরুখ। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।

২০২১ সালটা শাহরুখের জীবনে ছিল একটা অন্ধকারময় অধ্যায়। সন্তানকে জড়িয়ে জীবনে ঘনিয়ে এসেছিল দুর্দিনের কালো মেঘ। বড় ছেলে আরিয়ানকে মুম্বইয়ে আর্থার রোডের জেলে টানা ১ মাস বন্দিজীবন কাটাতে হয়েছিল। তাঁকে মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়। অনেক কষ্টে ছাড়া পেয়েছিলেন আরিয়ান। গতবছর দীপাবলিতে শাহরুখের সাধের অট্টালিকা মন্নতে আলো জ্বলেনি। আরিয়ান জামিনে মুক্ত হওয়ার পর গোটা পরিবারকে নিয়ে আলিবাগের ফার্ম হাউজ়ে চলে গিয়েছিলেন কিং খান।

সেই অন্ধকার আজ অনেকটাই কেটেছে কিং খানের জীবন থেকে। ছেলের গ্রেফতারিতে কোনও ভাবেই কম হয়নি তাঁর জনপ্রিয়তা।