Shubman Gill: হাসিমুখে দাঁড়িয়ে শুভমন, সঙ্গে জুনি, বলেই ফেললেন, ‘ভালবাসি…’

Shubman Gill: কখনও সারা আলি খান আবার কখনও বা সারা তেন্ডুলকর-- ভারতীয় ক্রীড়া জগতের 'ইউথ আইকন' শুভমন গিলের সঙ্গে বারেবারেই নাম জড়ায় বহু স্টারকিডের।

Shubman Gill: হাসিমুখে দাঁড়িয়ে শুভমন, সঙ্গে জুনি, বলেই ফেললেন, 'ভালবাসি...'
শুভমনকে ভালবাসার কথা জানালেন স্টারকিড
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 4:01 PM

কখনও সারা আলি খান আবার কখনও বা সারা তেন্ডুলকর– ভারতীয় ক্রীড়া জগতের ‘ইউথ আইকন’ শুভমন গিলের সঙ্গে বারেবারেই নাম জড়ায় বহু স্টারকিডের। কখনও রেস্তরাঁয় আবার কখনও বা স্টেডিয়ামে দেখা যায় তাঁদের। শুভমনের প্রেমিকা যে কে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছেই। এরই মধ্যে শুভমনের জন্য ভালবাসার বার্তা আরও এক স্টারকিডের। তিনি জুনি চোপড়া। সম্পর্কে যিনি পরিচালক বিধু বিনোদ চোপড়ার মেয়ে। এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। হাজির ছিলেন শুভমনও। ওই অনুষ্ঠানেই ক্রিকেট দুনিয়ায় অবদানের জন্য পুরস্কার দেওয়া হয় শুভমনকে। সেই অনুষ্ঠানই নিজের প্রোফাইলে পোস্ট করে জুনি লেখেন, “শুভমন পুরস্কার জেতার জন্য অনেক অনেক শুভেচ্ছা। আমায় ধরতে দেওয়ার জন্যও অনেক ধন্যবাদ। ভালবাসি তোমায়, তোমার জন্য গর্ব বোধ করি।” শুধু জুনি কেন, সকলেই শুভেচ্ছা জানিয়েছেন শুভমনকে। জেন-জি’র ক্রাশ বলে কথা! পাশাপাশি প্রশ্নও এসেছে, জুনিও কি তবে শুভমনের প্রেমে? নাকি এ ভালবাসা নেহাতই বন্ধুত্ব?

প্রসঙ্গত, গত তিন মাসের হিসেব ধরলে সব ফরম্যাটেই পরপর সেঞ্চুরি হাঁকিয়েছেন শুভমন। মজার কথা হল, তাঁর এই সেঞ্চুরি সেলিব্রেশন হলেই গ্যালারি খোঁজে প্রেমিকাকে। সে প্রেম থাকুক না থাকুক, ‘সারা’ নাম ভাসে গ্যালারির আনাচে কানাচে। সারা ও শুভমনের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু কোথা থেকে? গত বছর অগস্ট মাসেই সারা ও শুভমনকে একসঙ্গে দেখা যায়। এক টিকটক ব্যবহারকারীর গোপন ভিডিয়োয় ধরা পড়ে যায় তাঁদের ‘ডিনার ডেট’। সবাই কার্যত চমকেই গিয়েছিলেন। কারণ এর আগে, শুভমনের সঙ্গে নাম জুড়েছিল সচীন তেন্ডুলকরের মেয়ে সারার। এমনকি সার্চ ইঞ্জিন গুগলে সেই সারার ‘স্বামী’ বলে খুঁজলে আসত শুভমন গিলেরই নাম। কিন্তু অগস্ট মাসে সব হিসেব যেন গুলিয়ে যায় আচমকাই। এখানেই শেষ নয়, সোনম বাজওয়ার টক শো’তে হাজির হয়েছিলেন শুভমন। তাঁকে প্রশ্ন করা হয়, এই মুহূর্তে বলিউডে সবচেয়ে ফিট অভিনেত্রী কে? উত্তরে একমুহূর্ত চিন্তা না করেই শুভমন কার নাম নেন জানেন? কার আবার? সারা আলি খানের! এরপরেই কোনও রাখঢাক না করেই সোনম শুভমনকে ছুড়ে দেন সেই প্রশ্ন। জিজ্ঞাসা করেই বসেন, “তুমি কি সারাকে ডেট করছ”? উত্তরে শুভমন বলেন, ‘হয়ত হ্যাঁ, হয়তো না’। আর তাঁর এই উত্তরেই ধোঁয়াশা বাড়তেই থাকে। শুভমনও ব্যাপারটা উপভোগ যে করেন, জানাচ্ছে তাঁরই ঘনিষ্ঠ মহল।

View this post on Instagram

A post shared by Zuni Chopra (@zunichopra)