OTT Release: রণবীর-আলিয়ার জুটির ব্রহ্মাস্ত্র এবার ওটিটি-তে, আর মাত্র ৩ দিনের অপেক্ষা

Brahmastra: বর্তমানে এই ছবির সিক্যুয়েল নিয়ে ব্যস্ত রয়েছেন অয়ন মুখোপাধ্যায়। ভক্তদের কথা দিয়েছিলেন, ছবি যদি ভাল চলে তবে তিনি দ্বিতীয় অধ্যায় আরও যত্ন নিয়ে বানাবে

OTT Release: রণবীর-আলিয়ার জুটির ব্রহ্মাস্ত্র এবার ওটিটি-তে, আর মাত্র ৩ দিনের অপেক্ষা
অন্যদিকে রণবীর লিব্রান, ফলে তাঁর ক্ষেত্রেও সংখ্যা ৬ বেশ গুরুত্বপূর্ণ। সব দিক থেকে এটি এক দারুণ বিষয় ঘটল বলেই সঞ্জয় জুমানির মত। সন্তানের ভাগ্য সংখ্যা ৫, যা বুদ্ধির পরিচায় দেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2022 | 8:40 AM

রণবীর কাপুর ও আলিয়া বাট অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র ঘিরে গত চার বছর ধরেই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। চলতি বছর হাজারও বয়কটের শিকার হলেও এই ছবি বক্ অফিসে একাধিক রেকর্ড গড়ে। রমরমিয়ে চলেছে অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি। শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন, ছবির প্রতিটা চরিত্রকেই ভীষণ যত্ন নিয়ে গড়া হয়েছে এই ছবিতে। প্রতিটা ধাপে ধাপে সিনেদুনিয়ায় দাপটের সঙ্গে রাজত্ব করেছে চলতি বছরে এই ছবি। ব্রহ্মাস্ত্র ঘিরে তাই ভক্তমহলে চর্চাও ছিল একাধিক। তবে এবার সামনে এল সুখবর। যাঁরা এই ছবিকে পর্দায় মিস করেছেন, বা দেখে উঠতে পারেননি, ব্রহ্মাস্ত্র এবার তাঁদের হাতের মুঠোয়।

ওটিটি-তে মুক্তি পেতে চলেছে এই ছবি। যা নিয়ে রীতিমত চর্চ ছিল তুঙ্গে। গত ছয় মাসে এই নিয়ম বলবৎ, যে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার ২ মাস পরই মুক্তি পাবে ওটিটি-তে তার আগে নয়। ফলে এখন অপেক্ষা দীর্ঘ। সেই অপেক্ষারই অবসান  ঘটতে চলেচে। মুক্তি পেতে চলেছে ওটিটিতে ব্রহ্মাস্ত্র ছবি। ২৩ অক্টোবর অর্থাৎ দিওয়ালিতেই এই ছবি হাতের মুঠোয় চলে আসবে ভক্তদের। ডিজ়নি প্লাস হটস্টারে এই ছবি মুক্তি পেতে চলেছে।

বর্তমানে এই ছবির সিক্যুয়েল নিয়ে ব্যস্ত রয়েছেন অয়ন মুখোপাধ্যায়। ভক্তদের কথা দিয়েছিলেন, ছবি যদি ভাল চলে তবে তিনি দ্বিতীয় অধ্যায় আরও যত্ন নিয়ে বানাবে। আলিয়াকে নিয়ে যা যা অভিযোগ ছিল দর্শকদের সমস্ত তিনি মেটাবেন। এবং শাহরুখ খানকেও ছবিতে রাখা যায় কি না সেই পরিকল্পনাও করা হচ্ছে। তবে দেবের চরিত্রে ঠিক কে রয়েছেন তা এখনও স্পষ্ট হয়। যেহেতু রটনা ছড়ায় দীপিকা পাড়ুকোন শিবার মা পর্দায়, সে ক্ষেত্রে অনেকেই ধরে নিয়েছিলেন যে দেব রণবীর সিং। যদিও তা রহস্যই রেখেছেন ছবি নির্মাতা।