বয়স মাত্র ১২, শরীরে বড় বদল ঘটাল আরাধ্যা! ‘রাজি হলেন ঐশ্বর্য?’

Aaradhya : বয়স মাত্র ১২ বছর। আর হঠাৎ করেই তাঁর এই বদল দেখে রীতিমতো বিস্মিত ভক্তরা। সবার একটাই প্রশ্ন, 'রাজি হলেন মা ঐশ্বর্যা?" কী এমন করেছে আরাধ্যা যে তাকে নিয়ে চতুর্দিকে হইচই?

বয়স মাত্র ১২, শরীরে বড় বদল ঘটাল আরাধ্যা! 'রাজি হলেন ঐশ্বর্য?'
শরীরে বড় পরিবর্তন ঘটিয়ে ফেলল আরাধ্যা
Follow Us:
| Updated on: May 16, 2024 | 8:49 PM

রক্তে বইছে লিনিয়েজ। সে জন্মেছে সোনার চামচ মুখে নিয়ে। কথা হচ্ছে আরাধ্যা বচ্চনের। সম্পর্কে যে বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের একমাত্র মেয়ে। অমিতাভ বচ্চন তাঁর দাদু। সেই আরাধ্যাই এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে। বয়স মাত্র ১২ বছর। আর হঠাৎ করেই তাঁর এই বদল দেখে রীতিমতো বিস্মিত ভক্তরা। সবার একটাই প্রশ্ন, ‘রাজি হলেন মা ঐশ্বর্যা?” কী এমন করেছে আরাধ্যা যে তাকে নিয়ে চতুর্দিকে হইচই?

বদলটা লক্ষিত হয়েছে মাস দুয়েক আগেই অম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে। তবে এবার সেই বদল যেন আরও স্পষ্ট। আরাধ্যা মানেই, চোখের উপর চুল। কপাল ও চোখ দেখা যেত না বললেই চলে। তবে রাতারাতি বদলে গিয়েছে তাঁর চুলের স্টাইল। আর তাতেই তাঁর লুকসেও ঘটে গিয়েছে আমূল পরিবর্তন। সম্প্রতি মায়ের সঙ্গে কান চলচ্চিত্র উৎসবের উদ্দেশে রওনা হয়েছেন আরাধ্যা। সেখানেও ওই একই হেয়ারস্টাইলে পরিলক্ষিত হয়েছে ঐশ্বর্যার চোখের মণি। এখানেই শেষ নয়, ঐশ্বর্যা মানেই মেয়ের হাত ধরে রাখবেন–এতদিন দেখা চিত্রটারও বদল ঘটেছে। এইবার কান-যাত্রার সময় মেয়ের হাতে শক্ত করে ধরে রাখতে দেখা যায়নি রাই সুন্দরীকে। টিনএজ জীবনে প্রবেশ করতে চলেছে আরাধ্যা। এই সময় তাঁকে যে নিজের মতো বেড়ে উঠতে দিচ্ছেন মা, তা দেখেই স্বস্তিতে ভক্তরা।

দেখুন কান চলচ্চিত্র উৎসবের পথে ঐশ্বর্যা ও আরাধ্যার ভিডিয়ো

প্রসঙ্গত, এ দিন যখন ঐশ্বর্যা ক্যামেরাবন্দি হন তখন তাঁর হাতে প্লাস্টার দেখা যায়। কী হয়েছে বিশ্বসুন্দরীর? প্রশ্ন করা হলেও মেলেনি উত্তর। তা এড়িয়ে গিয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন।