শ্রাদ্ধবাসরে গিয়ে কাঁদার জন্য পাঁচ লক্ষ টাকার অফার পেয়েছিলেন চ্যাঙ্কি পাণ্ডে!

২০০৯ নাগাদ এমন অদ্ভুত অফার পেয়েছিলেন চ্যাঙ্কি। তিনি সাংবাদিকদের জানান, এক ব্যবসায়ী পরিবারে তাঁদের পরিবারের কারও মৃত্যুর পর শ্রাদ্ধবাসরে চ্যাঙ্কিকে উপস্থিত থাকার অনুরোধ করেন।

শ্রাদ্ধবাসরে গিয়ে কাঁদার জন্য পাঁচ লক্ষ টাকার অফার পেয়েছিলেন চ্যাঙ্কি পাণ্ডে!
চ্যাঙ্কি পাণ্ডে।
Follow Us:
| Updated on: May 07, 2021 | 12:39 PM

অভিনেতা (Actor) বা অভিনেত্রীদের অভিনয়ের বাইরেও অনেক রকম কাজ করতে হয়। বিভিন্ন অনুষ্ঠান তাঁরা করেন উপযুক্ত পারিশ্রমিকের বিনিময়েই। আবার কখনও কোনও বিয়েবাড়িতে উপস্থিত হওয়ার আমন্ত্রণ পান পারিশ্রমিকের বিনিময়ে। এমন কাজে অভ্যন্ত বলি (bollywood) তারকারা (celebrities)। কিন্তু অভিনেতা চ্যাঙ্কি পাণ্ডে (Chunky Pandey) একবার এক শ্রাদ্ধবাসরে উপস্থিত থাকার আমন্ত্রণ পেয়েছিলেন! তাও আবার পাঁচ লক্ষ টাকার বিনিময়ে!

২০০৯ নাগাদ এমন অদ্ভুত অফার পেয়েছিলেন চ্যাঙ্কি। তিনি সাংবাদিকদের জানান, এক ব্যবসায়ী পরিবারে তাঁদের পরিবারের কারও মৃত্যুর পর শ্রাদ্ধবাসরে চ্যাঙ্কিকে উপস্থিত থাকার অনুরোধ করেন। তাঁদের উদ্দেশ্য ছিল, চাঙ্কি উপস্থিত হলে বাকি অতিথিদের মনে হবে, ওই ব্যবসায়ী ফিল্ম ইন্ডাস্ট্রিতে লগ্নি করেছেন। আর এই কাজের জন্য চ্যাঙ্কিকে পাঁচ লক্ষ টাকা অফার করা হয়েছিল।

আরও পড়ুন, ‘করোনা আক্রান্তদের যথেষ্ট সাহায্য করছেন না’, সমালোচনার জবাব দিলেন টুইঙ্কল

চ্যাঙ্কি সে সময় সাক্ষাৎকারে বলেন, “ওরা চেয়েছিল, শ্রাদ্ধবাসরে উপস্থিত হয়ে আমি অল্প কাঁদব। আর বাকি সময়টা একপাশে চুপ করে দাঁড়িয়ে থাকব। ওরা বলেছিল, আমি গেলে এটা বাকিদের বোঝাতে সুবিধে হবে ওরা ফিল্মে লগ্নি করেছে। আরও অভিনেতারা রয়েছেন। আমিও রয়েছি।”

চ্যাঙ্কি জানান, এই অফার তিনি ফিরিয়ে দেন। কিন্তু ওই পরিবার জোর করতে থাকে। তখন তিনি তাঁর বদলে অন্য এক স্বল্প পরিচিত অভিনেতাকে নাকি পাঠিয়েছিলেন। তবে জনসমক্ষে তাঁর নাম প্রকাশ করতে চাননি চ্যাঙ্কি। তিনি জানান, পাঁচ লক্ষ টাকা কম মূল্য নয়। আর যে অনুষ্ঠানে কোনও কথা বলতে হবে না। শুধু উপস্থিত থেকেই এই পারিশ্রমিক পাওয়া যাবে, একজন অভিনেতা, যাঁর এই অর্থের প্রয়োজন, তিনি কেন তা গ্রহণ করবেন না? প্রশ্ন তাঁর। চ্যাঙ্কি আরও জানান, এ সব তিনি অভিনেতা হিসেবে কোনও ছবিতে অভিনয় করতে চান। বাস্তবে শ্রাদ্ধবাসরে গিয়ে অভিনয় করা তাঁর কাজ নয়।