Molestation: ১৪ বছরের কিশোরের সঙ্গে উদ্দাম রতিক্রিয়া, গ্রেফতার দুই সন্তানের মা

Molestation: পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছর মে'মাসে ঘটনাটি ঘটেছে। মহিলা অভিযোগ অস্বীকার করলেও পুলিশের কাছে যে কল রেকর্ডিং রয়েছে

Molestation: ১৪ বছরের কিশোরের সঙ্গে উদ্দাম রতিক্রিয়া, গ্রেফতার দুই সন্তানের মা
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 01, 2022 | 12:42 PM

১৪ বছরের নাবালকের সঙ্গে মদ্যপ অবস্থায় এক দিনে চার বার জোরপূর্বক উদ্দাম রতিক্রিয়া চালানোর গুরুতর অভিযোগ উঠল ৪৮ বছরের মহিলার বিরুদ্ধে। নিউ ইয়র্ক পোস্ট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, মহিলার নাম সাভানা ড্যাজলি। সে অস্ট্রেলিয়ার বাসিন্দা। একই সঙ্গে প্রখ্যাত ‘হর্স ব্রিডার’ রস ড্যাজলির সন্তানও ওই মহিলা। তার নিজেরও দুই সন্তান রয়েছে। ইতিমধ্যেই তাকে গ্রেফতার করা হয়েছে। তার জামিনের আবেদনও খারিজ করা হয়েছে। যদিও ওই মহিলার দাবি তিনি নির্দোষ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছর মে’মাসে ঘটনাটি ঘটেছে। মহিলা অভিযোগ অস্বীকার করলেও পুলিশের কাছে যে কল রেকর্ডিং রয়েছে তাতে কিশোরকে চুম্বনের কথা স্বীকার করেছে মহিলা। সে জামিনের আবেদন করলেও ঘটনার গুরুত্ব খতিয়ে দেখে আদালত তা ‘অত্যন্ত অস্বস্তিজনক’ আখ্যা দিয়ে তার জামিনের আবেদন খারিজ করে দেয়। অগস্টের ২৩ তারিখ অবধি আপাতত তার ঠিকানা সিডনির ওয়াটারফ্রন্ট জেল। অস্ট্রেলিয়ার সবচেয়ে কুখ্যাত হাজতের মধ্যে ওটি একটি। এই মুহূর্তে সেখানে রয়েছে কুখ্যাত সব মহিলা অপরাধী। রয়েছে জেসিকা ক্যামিলেরি, যে মায়ের শিরচ্ছেদের অভিযোগে অভিযুক্ত। রয়েছে ‘সিরিয়াল চাইল্ড কিলার’ ক্যাথলিন ফোলবিগ। এ ছাড়াও সন্তানকে খুনের দায়ে অভিযুক্ত শ্যারিন ওয়ার্ডও আপাতত সাভানার হাজত-সঙ্গিনী হতে চলেছে।

অভিযুক্তের বাবা রস ড্যাজলি ব্রিডারের পাশাপাশি একজন বিখ্যাত ঘোড়দৌড়। ২০০৩ সালে মর্যাদাপূর্ণ রয়্যাল অ্যাসকট এবং নিউমার্কেট রেসে জয়লাভ করেন তিনি। মহিলা নিজেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিল। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম ছিল না। যদিও এই মুহূর্তে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি নিষ্ক্রিয়। আপাতত আগামী ২৩ অগস্ট পর্যন্ত তাকে হাজতবাস করতে হবে। ওই দিনই পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

সাভানা ড্যাজলি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla