Riddhi Sen: প্রেমিকাকে কোলে বসিয়ে চুমু; ঋদ্ধির পোস্টে ধরা পড়ল চূড়ান্ত আবেগ ও প্রেম

Surangana Bandhopadyay: প্রেমিকা সুরঙ্গনার জন্মদিনে তাঁকে প্রেম উজাড় করে দিলেন জাতীয় পুরস্কারখ্যাত অভিনেতা ঋদ্ধি সেন। ইংরেজি ভাষায় একটি গম্ভীর পোস্ট করেছেন ঋদ্ধি... কী লিখেছেন তিনি?

Riddhi Sen: প্রেমিকাকে কোলে বসিয়ে চুমু; ঋদ্ধির পোস্টে ধরা পড়ল চূড়ান্ত আবেগ ও প্রেম
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 11:51 AM

একটি ছবি তৈরি করতে গিয়ে আলাপ। সেই ছবির নাম ‘ওপেন টি বায়োস্কোপ’। দু’জনেরই ডেবিউ ছবি ছিল সেটি – ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্য়ায়। সেই থেকেই হয়তো ভাললাগা এবং ভালবাসা। প্রেমিকা সুরঙ্গনার জন্মদিনে তাঁকে প্রেম উজাড় করে দিলেন জাতীয় পুরস্কারখ্যাত অভিনেতা ঋদ্ধি সেন। ইংরেজি ভাষায় একটি গম্ভীর পোস্ট করেছেন ঋদ্ধি… কী লিখেছেন তিনি?

লম্বা পোস্টের একটি অংশে ঋদ্ধি লিখেছেন, “…তোমার আজ ২৫ হল। কাল তুমি নিজেকে ফের ১৬ ভাবতে পারো। কিংবা ভাবতে পারো তোমার ৬০ বছর হয়েছে। যে বয়সেই থাক না কেন, আমি তোমার হাতটা ধরে থাকবই সব সময়। আমাদের জীবন ও আমাদের ভবিষ্য়ৎ গোলাপের বিছানা নয়। আমাদের আকাশের রং নীল নয়। আমাদের হয়তো আকাশে ধোঁয়া থাকবে, দূষিত জল থাকবে, বিষাক্ত সামুদ্রিক ফেনা থাকবে… কিন্তু স্বপ্নও থাকবে বাস্তবকে অবজ্ঞা না করে। এত কিছুর পরও এই পৃথিবীটা সুন্দর। আর তোমার উপস্থিতি এই পৃথিবীকে আরও সুন্দর করে তোলে। শুভ জন্মদিন।”

এই পোস্টের পরে সুরঙ্গনাও পাল্টা পোস্ট করেছেন ঋদ্ধিকে ট্যাগ করে। তিনি লিখেছেন, “পৃথিবী যেমনই হয়ে যাক না কেন, সেটা এরকমই সুন্দর থাকবে। তুমি পাশে না থাকলে আমার আর একটা জন্ম হবে না… আই লাভ ইউ ঋদ্ধি…”