Somy Ali: জীবন দুর্বিষহ, বলিউড থেকে শুধুমাত্র এই অভিনেত্রীকেই পাশে পেয়েছিলেন সলমনের প্রাক্তন প্রেমিকা 

Somy Ali: প্রসঙ্গত, কিছু দিন আগেই সলমনকে উল্লেখ করে এক বিস্ফোরক পোস্ট করেছিলেন সোমি। পরে যদিও তা তিনি মুছে দেন। সোমি লেখেন, "তুমি ভীরু, কাপুরুষ। আইন দেখিও না"

Somy Ali: জীবন দুর্বিষহ, বলিউড থেকে শুধুমাত্র এই অভিনেত্রীকেই পাশে পেয়েছিলেন সলমনের প্রাক্তন প্রেমিকা 
বলিউড থেকে শুধুমাত্র এই অভিনেত্রীকেই পাশে পেয়েছিলেন সলমনের প্রাক্তন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2022 | 8:13 PM

সলমন খান থেকে শুরু করে মিঠুন চক্রবর্তী– বলিপাড়ার তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছিলেন সলমন খানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি। তবে সোমির বলিউড জীবন দীর্ঘস্থায়ী হয়নি। সলমনের সঙ্গে বিচ্ছেদের পর এই দেশও ত্যাগ করেছিলেন তিনি। সলমনের বিরুদ্ধে তাঁর গুচ্ছের অভিযোগ। কিছুদিন আগে এনেছিল গুরতর কিছু অভিযোগ। তবে সম্প্রতি সোমি জানিয়েছেন, যে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি যাচ্ছিলেন সে সময়ের বলিউডের সিংহভাগকে পাশে না পেলেও একজনকে পেয়েছিলেন তিনি… মণীশা কৈরালা। তাঁর কথায়, “নিজের কেরিয়ারকে বিপন্ন করে সে সময় যে একমাত্র অভিনেতা আমার পাশে দাঁড়িয়েছিলেন তিনি মণীশা। আমার জন্য, আমার আত্মসম্মানের জন্য ও আমার হয়ে কথা বলেছিল, ওর কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ হয়ে থাকব।”

সোমি আরও জানান, ২০১২ সালে মণীশার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর শুনে তিনি যোগাযোগেরও চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি। তিনি বলেন, “ওর সঙ্গে আমার কোনও যোগাযোগ ছিল না। আমি ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ওর সঙ্গে যোগাযোগের চেষ্টা করি। কিনতি পারিনি।” হিসেব বলে ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন সোমি। ভালবাসতেন মন প্রাণ দিয়ে। তবে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

প্রসঙ্গত, কিছু দিন আগেই সলমনকে উল্লেখ করে এক বিস্ফোরক পোস্ট করেছিলেন সোমি। পরে যদিও তা তিনি মুছে দেন। সোমি লেখেন, “তুমি ভীরু, কাপুরুষ। আইন দেখিও না। তোমার ওই সিগারেটের ছ্যাঁকা, মানসিক ও শারীরিক নির্যাতন থেকে রক্ষা করার জন্য আমার পাশে ৫০ জন আইনজীবী রয়েছেন”। এখানেই থামেননি তিনি তাঁর অভিযোগ, সলমন খান পুরুষতন্ত্রে ধ্বজাধারী। এমনকি তাঁর বিরুদ্ধে সোমি এনেছেন মারধরের অভিযোগও। যে সব অভিনেত্রী এর পরেও সলমনের পাশে দাঁড়ান তাঁদেরও ধিক্কার জানিয়েছিলেন সোমি। বলিউডে ফিরে আসার ইচ্ছে নেই বলেই দাবি প্রাক্তন অভিনেত্রীর। নিজের বর্তমান জীবন নিয়েই খুশি সোমি।