Priyanka Chopra: শুধু সিনেমা নয়, ব্যবসাতেও সফল, আরও একটি নতুন ব্র্যান্ড লঞ্চ প্রিয়াঙ্কা চোপড়ার

Priyanka Chopra: প্রিয়াঙ্কা ভারতীয় সংস্কৃতির প্রচার করার কোনও সুযোগ কখনই মিস করেন না। তাঁর নতুন ব্র্যান্ডের সঙ্গে তিনি বিশ্বের কাছে ভারতীয় শৈলীর আতিথেয়তা প্রদর্শনের জন্য প্রস্তুত।

Priyanka Chopra: শুধু সিনেমা নয়, ব্যবসাতেও সফল, আরও একটি নতুন ব্র্যান্ড লঞ্চ প্রিয়াঙ্কা চোপড়ার
প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 7:31 PM

যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন—এই প্রবাদ বাক্যটি প্রমাণ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অভিনয়ের পাশাপাশি তিনি সমানভাবে সফল ব্যবসায়ী। চুল ভাল রাখার ব্র্যান্ডের পর, রেস্তোরাঁ, এবার বাড়ির নানা জিনিস পাওয়া যাবে তাঁর ব্র্যান্ড সোনা হোম-এ। ২০২১ সালে উদ্বোধন করেছিলেন নতুন হোম ডেকোর ব্র্যান্ড ‘সোনা হোম’। তাঁর এই ‘সোনা হোম’ ভারতীয় ঐতিহ্যকে তুলে ধরবে। প্রিয়াঙ্কা তাঁর ব্যবসায়িক অংশীদার মানেশক গোয়াল সঙ্গে রেস্তোরাঁ ‘সোনা’-র সাফল্যের পরে এই নতুন হোম ডেকোর ব্র্যান্ড চালু করেছেন। সেই ব্র্যান্ডেরই বিশেষ একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাগ করলেন প্রিয়াঙ্কা। সঙ্গে রয়েছে ক্যাপশন, “আজ লঞ্চের দিন। আমি আপনাদের সবাইকে সোনা হোমের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পেরে গর্বিত। ভারত থেকে আসা এবং আমেরিকাকে আমার দ্বিতীয় বাড়ি করা চ্যালেঞ্জিং ছিল, কিন্তু আমার যাত্রা আমাকে এমন একটি জায়গায় নিয়ে যায় যেখানে আমি একটি দ্বিতীয় পরিবার এবং নতুন বন্ধু পেয়েছি৷ আমি যা কিছু করি তাতে আমি ভারতের একটি অংশ থাকে। আর এটি সেই চিন্তারই একটি সম্প্রসারণ৷ আমাদের হৃদয় এবং ঐতিহ্যের কাছে এত প্রিয় কিছু তৈরি করতে @মানেশকগোয়াল এবং আমাদের পুরো টিমের সঙ্গে কাজ করা দুর্দান্ত”।

‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা ভারতীয় সংস্কৃতির প্রচার করার কোনও সুযোগ কখনই মিস করেন না। তাঁর নতুন ব্র্যান্ডের সঙ্গে তিনি বিশ্বের কাছে ভারতীয় শৈলীর আতিথেয়তা প্রদর্শনের জন্য প্রস্তুত। ভারতীয় সংস্কৃতি তাঁর আতিথেয়তার জন্য পরিচিত, এটি সকল সম্প্রদায় এবং মানুষদের একত্রিত করে। নায়িকার জন্য সোনা হোম-এর নীতিই হল ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরা। তিনি তাই যোগ করেছেন, “আমাদের টেবিল থেকে আপনাদের পর্যন্ত পৌঁছানোই লক্ষ। আমরা আশা করি আপনিও আপনার বাড়িতে অতিথিদের নিজের পরিবার এবং সংস্কৃতির প্রতি একই ভালবাসা অনুভব করাতে চাইবেন”।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

আন্তর্জাতিক আইকন অভিনেত্রী তাঁর ব্র্যান্ডের ভিডিয়ো ভাগ করার পরপরই ভক্তরা মন্তব্য বিভাগে তাঁদের মতামত দেন। তাঁর নতুন ব্যবসায়িক উদ্যোগের জন্য শুভেচ্ছা জানান সকলেই। “নতুন উদ্যোগের জন্য রানীকে অভিনন্দন” একজন তাঁর ভিডিওতে মন্তব্য করেছেন।অন্য একজন ভক্ত লিখেছেন, “ইউ গো গার্ল! তুমি যা কিছু করো তাঁর জন্য আমরা গর্বিত।” তাঁর লঞ্চ ভিডিয়োতে নায়িকা ইনস্টাগ্রামে তাঁর হোমওয়্যার পণ্যগুলির নিদর্শনও শেয়ার করেছেন। যেখানে তিনি ক্যাপশন দিয়েছেন, “আমি সোনা হোম দিয়ে যা তৈরি করেছি তার জন্য খুবই গর্বিত। প্রাণবন্ত ডিজাইন, নিরবধি পরিমার্জন এবং আনন্দদায়ক বিশদ সহ যা আমার সুন্দর ভারতকে তুলে ধরে। আমরা আশা করি সোনা হোম আপনাকে একটি মার্জিত অতীত যুগে নিয়ে যাবে আধুনিক বাড়িতে।”

এদিকে, প্রিয়াঙ্কা সম্প্রতি তার আসন্ন ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং শেষ করেছেন যা একটি ডিজিটাল প্ল্যাটফর্মে প্রিমিয়ার হবে। বলিউডের তাঁকে পাওয়া যাবে ফারহান আখতার পরিচালিত কামব্যাক ছবি ‘জি লে জারা’-তে। যেখানে তিনি স্ক্রিন ভাগ করবেন আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে।