বিতর্কের মধ্যেই দেবরাজকে নিয়ে বার্তা অদিতির, চমকে গেলেন সকলেই

Aditi Munshi: বিধাননগর পুরসভার তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়ি থেকে চাকরির পরীক্ষার নথি পেয়েছে সিবিআই। পরীক্ষার অ্যাডমিট কার্ড তাঁর বাড়িতে পাওয়া গিয়েছে। সেই সবই এই মুহূর্তে সিবিআই হেফাজতে। তবে এই সব বিতর্কের মধ্যেই দেবরাজকে নিজে যা করতে সচরাচর দেখা যায় না অদিতিকে। তাই করলেন তিনি এবার। কী করলেন গায়িকা?

বিতর্কের মধ্যেই দেবরাজকে নিয়ে বার্তা অদিতির, চমকে গেলেন সকলেই
অন্যদিকে অদিতির শুরু রিয়ালিটি শো'র মঞ্চ থেকেই। তাঁর ভক্তিমূলক গান ও মিষ্টি হাসির ভক্ত কম নয়। ২০২১ সালে রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন অদিতি। এই মুহূর্তে তিনি ওই কেন্দ্রের বিধায়ক।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2023 | 7:14 PM

বিধাননগর পুরসভার তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়ি থেকে চাকরির পরীক্ষার নথি পেয়েছে সিবিআই। পরীক্ষার অ্যাডমিট কার্ড তাঁর বাড়িতে পাওয়া গিয়েছে। সেই সবই এই মুহূর্তে সিবিআই হেফাজতে। তবে এই সব বিতর্কের মধ্যেই দেবরাজকে নিজে যা করতে সচরাচর দেখা যায় না অদিতিকে। তাই করলেন তিনি এবার। কী করলেন গায়িকা?

অদিতির ইনস্টাগ্রাম ঘাঁটলেই দেখা যায় তাঁর গান নিয়ে নানা আলোচনা। শুধু কি তাই? কবে কোন অনুষ্ঠান রয়েছে, কবে কোন গান মুক্তি পেল, এই সবই লেখা রয়েছে তাঁর ইনস্টা জুড়ে। তবে বহুদিন পর স্বামীর সঙ্গে ছবি শেয়ার করলেন তিনি, সিবিআই তলবের পর এই প্রথম, অস্ফুটে পাশে থাকার বার্তাই দিলেন কি তিনি?

কিছুদিন আগেই শারীরিক অসুস্থতার কারণে গান বন্ধ হয়ে গিয়েছিল অদিতির। তিন দিন গলা দিয়ে আওয়াজ বের হয়নি। একের পর এক শো বাতিলও করতে হয়েছিল তাঁকে। তবে আগের থেকে তিনি এখন ভাল আছেন। সুস্থ আছেন, শো শুরু করেছেন চু্টিয়ে। শরীর খারাপ কাটিয়ে উঠে টিভিনাইন বাংলার সঙ্গে একান্ত আলাপচারিতায় অদিতি বলেছিলেন, অসুস্থ থাকাকালীন কীভাবে তাঁকে নিয়ে মিথ্যে রটনা রটে। তিনি বলেন, “টানা চারদিন কথা বলিনি। তিন দিন অবধি ভয়েস পুরো লকড ছিল। এই তিনটে দিন আমার কাজই ছিল বই পড়া। মাঝেমধ্যে ডাউন লাগত। শুধু প্রার্থনা করতাম কখন স্বরটা ফেরত আসবে। আর এই সময়ের মধ্যে সামাজিক মাধ্যমে আমি যা যা কিছু দেখেছি, যা যা কিছু পড়েছি, তাঁদের ধন্যবাদ জানাই। কারণ, বিতর্কিত ওই কমেন্টগুলো করেছিলেন বলেই সেখান থেকে আমি প্রেরণা পেয়েছি।”