Avatar The Way Of Water: ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’; ভারতে শুরু হয়েছে অগ্রিম টিকিট বুকিং

Advance Ticket Booking: ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে 'অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার'। এই তারিখটার জন্য অনেকদিন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন 'অবতার' ভক্তরা।

Avatar The Way Of Water: ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে 'অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার'; ভারতে শুরু হয়েছে অগ্রিম টিকিট বুকিং
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 23, 2022 | 6:19 PM

আর হাতে প্রায় কয়েকটা মাত্রদিন। ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’। এই তারিখটার জন্য অনেকদিন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ‘অবতার’ ভক্তরা। খুশির খবর, অগ্রিম টিকিট বুকিংও শুরু হয়ে গিয়েছে ভারত। তা এ বেলা সময় নষ্ট না করে কেটেই ফেলুন ছবির টিকিট।

কেবল ইংরেজিতে নয়, বহু মাতৃভাষার দেশ ভারতবর্ষে একাধিক ভাষায় ডাব করে মুক্তি পাচ্ছে ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’। যেমন – হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম। ১৩ বছর আগে ‘অবতার’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। গোটা বিশ্বে নজরকাড়া ব্যবসা করেছিল এই ভিএফএক্স নির্ভর সাই-ফাই ছবি। সবচেয়ে বেশি টাকা আয় করে গড়েছিল অনন্য নজির। এখনও সেই রেকর্ড কেউই ভাঙতে পারেনি। ‘অ্যাভেঞ্জার্স’ও না।

শোনা যাচ্ছে, ২৪ ঘণ্টা ধরে চলবে, অর্থাৎ দিন-রাত এই ছবি দেখাবে এমন অনেক সিনেমা হল এগিয়ে এসেছে ভারতে। প্রথমদিনের শো যদিও দেখা যাবে দুপুর ১২টাতেই।

এই খবরটিও পড়ুন

উন্নতমানের সাই-ফাই ছবি তৈরি করে সবচেয়ে বেশি আলো কেড়ে নিয়েছিলেন যে পরিচালক, সেই জেমস ক্যামেরনের ছবি ‘অবতার’। তিনিই পরিচালনা করেছেন ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’। ১৯৮৪ সালে ‘দ্য টার্মিনেটর’ তৈরি করে আলোড়ন ফেলে দিয়েছিলেন ক্যামেরন। তারপর আসে ‘এলিয়েন্স’, ‘দ্য অ্যাবিস’, ‘টার্মিনেটর ২’, ‘টাইটানিক’-এর মতো কালজয়ী ছবি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla