Aindrila Sharma Death: কেওড়াতলায় বিলীন হল ঐন্দ্রিলার দেহ, চোখের জলে বিদায় পরিবারের

Aindrila Sharma Death: গত ১ অক্টোবর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। সব্যসাচীই তাঁর গাড়িতে করে অভিনেত্রীকে ভর্তি করেন শহরের এক বেসরকারি হাসপাতালে। এরপর ২০ দিন চলে লড়াই।

Aindrila Sharma Death: কেওড়াতলায় বিলীন হল ঐন্দ্রিলার দেহ, চোখের জলে বিদায় পরিবারের
বিদায় জানাল পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 11:41 AM

আর ফিরবেন না তিনি। আর ফেরা হবে না তাঁর। ২৪ বছরের জার্নি শেষ হল অবশেষে। ভালবাসাও আজ ভিজে গিয়েছে চোখের জলে। কেওড়াতলা মহাশ্মশানে বিলীন হয়ে গিয়েছে ঐন্দ্রিলার নশ্বর দেহ। এ দিন হাসপাতাল থেকে প্রথমে ঐন্দ্রিলার দেহ নিয়ে যাওয়া হয় কুঁদঘাটে আইভরি টাওয়ারে ঐন্দ্রিলার বাড়িতে। এর পর সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় টেকনিশিয়ান স্টুডিয়োতে। কান্নায় ভেঙে পড়েন ঐন্দ্রিলার সতীর্থরা। তাঁকে বিদায় জানাতে হাজির ছিলেন শ’য়ে শ’য়ে মানুষ। যাদের সঙ্গে অভিনেত্রীর নেই কোনও রক্তের সম্পর্ক। ঘড়ির কাঁটা সন্ধে সাড়ে ছ’টা ছুঁতেই ঐন্দ্রিলাকে নিয়ে গাড়ি হাজির হয় কেওড়াতলা মহাশ্মশানে। সেখানেই শেষযাত্রায় বিলীন হন অভিনেত্রী। শেষ হয় ২০ দিনের অদম্য লড়াইয়ের।

গত ১ অক্টোবর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। সব্যসাচীই তাঁর গাড়িতে করে অভিনেত্রীকে ভর্তি করেন শহরের এক বেসরকারি হাসপাতালে। এরপর ২০ দিন চলে লড়াই। কিন্তু শনিবার রাতে প্রায় দশবার হৃদরোগে আক্রান হন ঐন্দ্রিলা শর্মা। এরপরেই রবিবার দুপুরে অঘটন।

২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথম অভিনয় করেছিলেন ‘ঝুমুর’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। সেখান থেকেই আলাপ সব্যসাচী চৌধুরীর সঙ্গে। এরপর জিয়নকাঠি ধারাবাহিকে দেখা যায় তাঁকে। জীবনে দু’বার ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছিলেন তিনি। সকলেই আশা করেছিলেন এবারেও তিনি ফিরে আসবেন। ঐন্দ্রিলা ফিরলেন না। চলে গেলেন না ফেরার দুনিয়ায়।