Allu Arjun: একি অবস্থা ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুনের! ভক্তরা দেখে হতবাক, নেটিজ়েনরা করলেন বিদ্রুপ

Allu Arjun: এখন ‘পুষ্পা’ ছবির পর তিনি দক্ষিণ ছেড়ে সারা দেশের হার্টথ্রব নায়ক হয়ে উঠেছেন। তাঁর ছবির সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে রয়েছেন সকলে।

Allu Arjun: একি অবস্থা ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুনের! ভক্তরা দেখে হতবাক, নেটিজ়েনরা করলেন বিদ্রুপ
স্টাইলিশ অল্লু অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 4:51 PM

দক্ষিণ ভারতের স্টাইলিস্ট হিরো বলতে যাঁদের নাম প্রথমেই উঠে আসবে, তাঁদের মধ্যে অন্যতম অল্লু অর্জুন (Allu Arjun)। ‘পুষ্পা রাজ’ খ্যাত হিরো দক্ষিণে অভিনয়ের পাশাপাশি ফিট অ্যান্ড ফাইন হিরো হিসেবেও জনপ্রিয়। তাঁর অভিনীত দক্ষিণের বিভিন্ন ছবি দেখলেই তিনি কতটা স্টাইলিস্ট বোঝা যায়। তাঁকে স্টাইল আইকনও বলা হয়। আর এখন ‘পুষ্পা’ (pushpa)ছবির পর তিনি দক্ষিণ ছেড়ে সারা দেশের হার্টথ্রব নায়ক হয়ে উঠেছেন। তাঁর ছবির সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে রয়েছেন সকলে। এমন অবস্থায় হঠাৎ-ই তাঁকে পাওয়া গেল আনফিট অবস্থায়। সোশ্যাল মিডিয়াতে একটি ছবি হঠাৎই ভাইরাল হয়। অল্লু অর্জুনকে প্রিন্টেড টি-শার্ট আর কালো ট্রাউজারে পাওয়া গেল। কিন্তু তাঁর চেহারা দেখে নেটিজ়েনরা ‘বড়া পাও’ বলে সম্বোধন করলেন।

কেন এমন বলা হয়েছে তাঁকে? তিনি অদ্ভুতভাবেই প্রচুর মোটা হয়ে গিয়েছেন। এমন এর আগে তাঁকে কখনও দেখা যায়নি। যা দেখে নেটিজ়েনরা্ শুধু ‘বড়া পাও’ বলেই থামেননি, ‘দিন দিন বুড়ো হচ্ছেন’, কিংবা কেউ তাঁকে ক্রিকেটার ‘মালিঙ্গা’ র সঙ্গে তুলনা করে বলেছেন, ‘অনেক সময় পর দেখা গেল লাসিথ মালিঙ্গাকে’। দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় স্টাইলিশ তারকা অল্লু অর্জুন। এখন আস্তে আস্তে তাঁর অনুরাগীকুল সারা দেশেও বাড়ছে। এমন অবস্থায় তিনি এমন বেঢপ মোটা হয়ে যাবেন, ভাবতেই পারছেন তাঁর অনুরাগীকুল।

অল্লু অর্জুনের এই চেহারা দেখেই সকলে চমকে গিয়েছেন

অল্লুর এটাই প্রথম হিন্দি ভাষায় মুক্তি পাওয়া ছবি। এই নিয়ে তিনি সাক্ষাৎকারে বলেছিলেন, “এটি আমার প্রথম হিন্দি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবি। এটি অবশ্যই আমার প্রত্যাশার চেয়ে অনেক বেশি পেয়েছি। আমরা যখন সিনেমাটি রিলিজ করব ভেবেছিলাম, তখন আমাদের খুব বেশি প্রত্যাশা ছিল না। এটি ছিল পরীক্ষার মতো। আমি খুবই আনন্দিত যে আমদের প্রথম প্রচেষ্টাতেই সাফল্য এসেছে।  দর্শকদের আমাদের ছবি পছন্দ হয়েছে”। আর এর জন্যই তিনি নিশ্চিত করেছিলেন ‘পুষ্পা ২’ আরও বড় এবং ভাল হবে।

যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার শুরুটা  হিন্দি শিখে পরবর্তী ছবিতে নিজেই ডাব করতে চান, এই দিয়ে শুরু করেন অল্লু। এটা জানার পর এমনই ভক্ত সংখ্যা বেড়ে গিয়েছে। কিন্তু হঠাৎ তিনি এত মোটা হয়ে গেলেন কী করে তা বুঝতে পারছেন না তাঁর নতুন-পুরনো অনুরাগীকুল। তবে অনেকেই জল্পনা করছেন এটা হয়তো ‘পুষ্পা ২’ ছবির লুক! সত্যি ছবির জন্যই কি তিনি মোটা হয়েছেন? কারণ অনেকেই ছবির জন্য নিজের চেহারায় রদবদল করে থাকেন। দক্ষিণের অনুষ্কা শেট্টি, বলিউডের ভুমি পেডনেকর, কৃতি শ্যানন-এমন অনেক নায়িকাই ছবির জন্য মোটা হয়েছেন। তারপর সিনেমার শুটিং শেষে আবার ফিরে গিয়েছেন নিজেদের পুরনো চেহারায়। এক্ষেত্রেও কি তাই? না, এর উত্তর পাওয়া যায়নি। কিন্তু অল্লু অর্জুন মোটা হয়েছেন, এটা সত্যি। ছবির জন্য না সত্যি (যেটা ভাবতে নারাজ ভক্তরা) মোটা হয়েছেন বোঝা যাচ্ছে না। কিন্তু তিনি খুব বিচ্ছিরিভাবে বডিশেমিংয়ের জন্য ট্রোলড হয়েছেন এটাও সত্যি।