Allu Arjun: দুর্গাষষ্ঠীতে সুখবর শোনাবেন আল্লু অর্জুন, পুস্পারাজের বড় ঘোষণা ভক্তদের জন্য

Studio: মোটের ওপর ৩৫০ কোটির মালিক আল্লু অর্জুন। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবের প্রতিটা খবরের মাঝে এখন লক্ষ্যে তাঁর নতুন স্টুডিও।

Allu Arjun: দুর্গাষষ্ঠীতে সুখবর শোনাবেন আল্লু অর্জুন, পুস্পারাজের বড় ঘোষণা ভক্তদের জন্য
অল্লু অর্জুনের এই চেহারা দেখেই সকলে চমকে গিয়েছেন
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 24, 2022 | 7:49 AM

সুখবর মিলেছিলেন দুবছর আগেই। ২০২০ সালেই দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন জানিয়েছিলেন তিনি তাঁর নতুন স্টুডিও নিয়ে আসতে চলেছেন। হয়ে গিলেছিল গৃহপ্রবেশও। আবার সেই স্টুডিও উদ্বোধনের পালা। আসতে চলেছে আল্লু অর্জুন স্টুডিয়ো, যেখানে ছবির কাজ থেকে শুরু করে টিভি শো, সিরিয়াল সমস্ত কাজই করা হবে। অভিনেতা তাঁর বাবার জন্মদিনে অর্থাৎ ১ অক্টোবরই এই স্টুডিও উদ্বোধন করতে চলেছেন। দক্ষিণী স্টার আল্লু অর্জুন একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। তবে প্যান ইন্ডিয়ায় তিনি এখন পুষ্পাস্টার নামেই পরিচিত। ২০২১ সালের শেষে মুক্তি পাওয়া ছবি পুষ্পা তাঁকে সাফল্যের এক অন্যমাত্রায় পৌংছে দিয়েছেন। বর্তমানে সেই ছবির দ্বিতীয় পর্ব নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা।

আল্লু অর্জুনের হায়দরাবাদে একাধিক প্রপার্টি রয়েছে। এবার সেই তালিকায় আরও এক যুক্ত হল। আল্লু অর্জুন স্টুডিওর খবর সোশ্যাল মিডিয়ায় ২০২০ সাল থেকেই ছড়িয়ে পড়েছিল। তবে বেশকিছু কারণ বশত তার কাজ ছিল স্থগিত। এবার সেই স্টুডিওর গ্র্যান্ড ওপেনিং পালা। আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও ছড়িয়ে পড়ে। আল্লু অর্জুন ইতিমধ্যেই দু-দুটি প্রযোজনা সংস্থার মালিক। গীতা আর্টস ও গীতা আর্টস ২, এই দুই প্রযোজনা সংস্থার চাহিদাও রয়েছে সিনেদুনিয়ায়।

আল্লু অর্জুনের মোট সম্পত্তির পরিমাণ কম নয়। মোটের ওপর ৩৫০ কোটির মালিক আল্লু অর্জুন। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবের প্রতিটা খবরের মাঝে এখন লক্ষ্যে তাঁর নতুন স্টুডিও। সোশ্যাল মিডিয়ায় পুরোনো ছবি এখন ভাইরাল। যদিও এই খবর নিয়ে আল্লু অর্জুন এখনও প্রকাশ্যে মুখ খোলেননি, তবে ভক্তমহলে জল্পনা তুঙ্গে। আল্লু অর্জুনের সম্পত্তির তালিকায় নতুন সংযোজন। সম্প্রতিতে আল্লু অর্জুনকে পাওয়া যায় একভিন্ন লুকে, শরীর জুড়ে মেদ, যা রীতি রীতিমত চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়, তবে তা আল্লু অর্জুনের আগামী ছবির লুক বলেই প্রাথমিক সূত্রে খবর। তবে এখন এই স্টার আগামী বিগ প্রজেক্ট পুষ্পা ২-এর কাজ নিয়েই ব্যস্ত। চলছে তারই প্রস্তুতি। একাধিক সমস্যা দেখা যায় ছবির লোকেশনকে নিয়ে, শোনা গিয়েছে বেশকিছুটা অংশ শুটিং হওয়ার কথা বাংলাতেও। সেই ছবির অপেক্ষায় এখন দিনগুনছে ভক্তমহল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla