Ayushmann-Tahira: বউ তাহিরা বইতে উঠে এসেছে তাঁদের দাম্পত্য জীবন, কিন্তু আয়ুষ্মান তা পড়তে পারলেন না!

Ayushmann-Tahira: বই নিয়ে চারিদিকে হই চই পড়েছে। অথচ স্ত্রীর লেখা এই বই ‘অনেক’ ছবির নায়ক নাকি পড়েনইনি। সম্প্রতি এমনই তথ্য সামনে এসেছে।

Ayushmann-Tahira: বউ তাহিরা বইতে উঠে এসেছে তাঁদের দাম্পত্য জীবন, কিন্তু আয়ুষ্মান তা পড়তে পারলেন না!
আয়ুষ্মান-তাহিরা
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 8:56 PM

তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)। আয়ুষ্মান খুরানার ( Ayushmann Khurrana) স্ত্রী। তাহিরার লেখা একটি বই কয়েক মাস আগে প্রকাশিত হয়েছে। বইয়ের নাম ‘দ্য সেভেন সিনস অফ বিয়িং আ মাদার’। কী রয়েছে সেই বইতে?  আয়ুষ্মান আর তাহিরার দাম্পত্য জীবনের কাহিনি রয়েছে সেই বইতে। শুধু তাই নয়, সেখানে আয়ুষ্মান-তাহিরার যৌনজীবন সম্পর্কের কথাও উঠে এসেছে। তাহিরা বইতে এমনও দাবি করেছেন, সদ্যোজাত মেয়ের জন্য তিনি পাম্প করে বুকের দুধ রেখে দিতেন, তা নাকি খেয়ে নিতেন তাঁর স্বামীই! এমনকি সন্তানের জন্মের পরে এক ব্যর্থ মধুচন্দ্রিমা সেরে আসার পথে নাকি ‘মাইল হাই ক্লাব’-এও নাম লিখিয়েছিলেন দু’জনে। কী এই ‘মাইল হাই ক্লাব’? উড়ানের মাঝে বিমানেই যাঁরা যৌনমিলন করেন, তাঁদের জন্য এই ট্যাগ ব্যবহার করা হয়।

এই বই নিয়ে চারিদিকে হই চই পড়েছে। অথচ স্ত্রীর লেখা এই বই ‘অনেক’ ছবির নায়ক নাকি পড়েনইনি। সম্প্রতি এমনই তথ্য সামনে এসেছে। মুম্বই সংবাদমাধ্যমে এমনই খবর রয়েছে। অনেক ছবির প্রচারের সময় নানা প্রশ্নের মুখোমুখি হন আয়ুষ্মান। তার মধ্যে এটাও ছিল। কিন্তু নিজের বউয়ের বই কেন পড়লেন না আয়ুষ্মান?  এই নিয়ে কী জানিয়েছেন ‘আন্ধাধুন’ ছবির নায়ক?  “আমি খুব ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী মানুষ। পাঠকরা এই ধরনের লেখা পড়ে উপভোগ করতে পারেন, কিন্তু আমার এমন লেখা একদম ভাল লাগে না”, এমনটাই বলেছেন আয়ুষ্মান। তিনি যোগ করেছেন, ব্যক্তিগত জীবন সবার সঙ্গে ভাগ করা তাঁর পছন্দ নয়।

স্বামী হিসেবে কেমন লেগেছে তাঁর এইভাবে ব্যক্তিগত জীবন জনসমক্ষে নিয়ে আসা?  “তাহিরা একদম আলাদা মানুষ, আমার থেকে একেবারেই আলাদা রকমের। নিজের যা ইচ্ছে হবে, ও তা-ই করবে। আমি এর মধ্যে থাকি না,’’ মন্তব্য আয়ুষ্মানের। ২০০৮ সালে দুজনে বিয়ে করেন। তবে একেবারে স্কুল জীবন থেকে একে অপরকে চেনেন তাঁরা। দুই সন্তান তাঁদের। তাহিরা মাসখানিক আগে শিল্পা শেট্টি-র টক শোতে গিয়েও তাঁর আর আয়ুষ্মানের যৌন সম্পর্ক নিয়ে বলেছিলেন। শিল্পা প্রশ্ন করেছিলেন ওয়ার্কআউট হিসেবে তিনি সেক্সকে কত নম্বর দেবেন? উত্তরে তাহিরার দাবি  তাঁদের কাছে সেক্স মানে অনেকটা ক্যালেরি খরচ।

২৭ তারিখ আয়ুষ্মান অভিনীত ‘অনেক’ ছবি মুক্তি পেয়েছে। ছবিতে উত্তর-পূর্ব ভারতের সমস্যার কথা তুলে ধরা হয়েছে। তিনি ছবি মুক্তির আগে সারা ভারতকে এক হওয়ার আহ্বান জানান। কিন্তু তাঁর সেই আহ্বানে সারা দেয়নি দেশে। ছবি তিন দিনে মাত্র ৬.৫০ কোটি টাকা ব্যবসা করেছে। প্রায় ৭০-৮০ কোটি বাজেটের ছবি খরচ তুলতে পারবে কি না তা নিয়েও রয়েছে সন্দেহ। ছবির পরিচালক অনুভব সিনহার সঙ্গে এটা আয়ুষ্মানের দ্বিতীয় ছবি। এর আগে দুজনে ‘আর্টিক্যাল ১৫’ ছবি করেছিলেন। ছবি খুবই প্রশংসিত হয়। আয়ুষ্মানের ছবি মানেই একটা বার্তা থাকে। এবারও ছিল। তবে এবার বিষয়টা সেভাবে দর্শকদের কাছে পৌঁছোল না।