‘মিত্রা’র মতো আরও এক সিনেমাহল গুঁড়িয়ে তৈরি হচ্ছে ঝাঁ চকচকে শপিং মল

করোনা মহামারীর বয়স হতে চলল প্রায় দেড় বছর। শুধু মানুষ প্রাণ হারিয়েছেন তা কিন্তু নয়, এর মধ্যে দিয়ে বেঁচে থাকা বহু মানুষের জীবিকাও ছিনিয়ে নিয়েছে একটি ভাইরাস।

'মিত্রা'র মতো আরও এক সিনেমাহল গুঁড়িয়ে তৈরি হচ্ছে ঝাঁ চকচকে শপিং মল
ড্রিমল্যান্ড সিনেমাহল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 4:51 PM

ঠিক যেভাবে চলতি বছর এপ্রিল মাসে বন্ধ হয়ে গিয়েছিল উত্তর কলকাতার ঐতিহ্যবাহী মিত্রা সিনেমা হল। হঠাৎ করে শোনা গিয়েছিল জুন মাস থেকে শুরু হবে হল গুড়িয়ে দেওয়ার কাজ। তার জায়গায় গড়ে উঠবে অত্যাধুনিক শপিং মল। ৮৩, কর্নওয়ালিস স্ট্রিটে হবে নতুন এক মাল্টিপ্লেক্স। ঠিক এভাবে আরও এক সিনেমাহল ভেঙে তৈরি হতে চলেছে আরও একটি মাল্টিপ্লেক্স।

করোনা মহামারীর বয়স হতে চলল প্রায় দেড় বছর। শুধু মানুষ প্রাণ হারিয়েছেন তা কিন্তু নয়, এর মধ্যে দিয়ে বেঁচে থাকা বহু মানুষের জীবিকাও ছিনিয়ে নিয়েছে একটি ভাইরাস। মুম্বইয়ের বেশ কয়েকটি সিনেমা হল যেমন ক্যাপিটল, অপ্সরা, স্ট্র্যান্ড, অপেরা হাউস, ডায়ানা, শালিমার, গঙ্গা-যমুনা, আলিশান, এডওয়ার্ড এবং অজন্তা বন্ধ হয়ে গিয়েছে। এখন শোনা যাচ্ছে মুম্বইনগরীর যে আরও থিয়েটার ভেঙে তৈরি হতে চলেছে শপিং মল।

গ্রান্ট রোডের ড্রিমল্যান্ড সিনেমা একটি মলে রূপান্তরিত হতে চলেছে যদিও একটি ছোট থিয়েটার সেখানে তৈরি করা হবে। কিন্তু তার মধ্যে নস্টালজিয়ার জৌলুস যে থাকবে না তা আশা করা যায়।

সিনেমাহল মালিক ইউনুস সুপরিওয়ালা খবরটির সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, “হলের পুনর্নবীকরণ চলেছে এবং এখানে একটি মল তৈরি হবে, তবে একটি ছোট থিয়েটার থাকবে মলে যা ফিল্মের প্রদর্শনী চালিয়ে যাবে।”

আরও পড়ুন কঙ্গনার সঙ্গে অভিনয়! একেবারে নতুন লুকে নিজেকে বদলে ফেললেন অর্জুন রামপাল