অনু-আরমান মালিকের বাড়িতে শোকের ছায়া, চলে গেলেন প্রিয়জন

এ দিন সোশ্যাল মিডিয়ায় বিলকিসের সঙ্গে এক মিষ্টি মুহূর্ত শেয়ার করে আরমান লেখে , "আমার বেস্ট ফ্রেন্ডকে হারিয়ে ফেললাম। আমার দাদিজান। এই ক্ষতি কখনওই পূরণ হবার নয়।"

অনু-আরমান মালিকের বাড়িতে শোকের ছায়া, চলে গেলেন প্রিয়জন
অনু-আরমান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 1:10 PM

পরিবারের দুঃসংবাদ। প্রয়াত হলেন কম্পোজার-গায়ক অনু মালিকের মা বিলকিশ মালিক। একই সঙ্গে স্বজন হারা হলেন তাঁর আরও দুই পুত্র আবু মালিক, ডাবু মালিক। বেস্টফ্রন্ড হারালেন নাতি আরমান মালিক-আমাল মালিক। পরিবার সূত্রে খবর, তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। সোমবার সকালে সান্তা ক্রুজ কবরস্থানে তাঁকে সমাধিস্থ করা হয়।

পরিবার সূত্রে আরও জানা যাচ্ছে, সপ্তাহ খানেক আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বিলকিশ মালিক। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয়, মুম্বইয়ের জুহু সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। এক সপ্তাহ যুদ্ধের পর অবশেষে সোমবার প্রয়াত হন বিলকিশ। প্রিয় দাদিজানের মৃত্যুতে ভেঙে পড়েছেন দুই নাতি আমাল মালিক ও আরমান মালিক।

এ দিন সোশ্যাল মিডিয়ায় বিলকিসের সঙ্গে এক মিষ্টি মুহূর্ত শেয়ার করে আরমান লেখে , “আমার বেস্ট ফ্রেন্ডকে হারিয়ে ফেললাম। আমার দাদিজান। এই ক্ষতি কখনওই পূরণ হবার নয়। যে শূন্যতা তিনি তৈরি করে দিয়ে গেলেন তা শূন্যই থেকে যাবে আজীবন।” আরমান যোগ করেন, “আমি ভাগ্যবান জীবনের অনেকটা সময় তোমার সঙ্গে কাটাতে পেরেছি। তোমার ভালবাসা, আদর, চুমু… সব পেয়েছি। আল্লাহ, আমার এঞ্জেল এখন তোমার সঙ্গে।”

আরও পড়ুন- সন্তানের মুখ না দেখানোর কারণ প্রকাশ্যে আনলেন মধুবনী

সঙ্গীত প্রযোজক আমাল মালিকের পোস্টেও দাদিজানকে হারানোর কষ্ট ফুটে উঠেছে। তিনি লিখেছেন, “তুমি চেয়েছিলে তোমার স্বামীর পাশেই যেন তোমায় সমাধিস্থ করা হয়। তা করতে পারা গিয়েছে। যখন তোমায় ছেড়ে বেরলাম, তখন বৃষ্টি পড়তে শুরু করেছিল… আমি আকাশের দিকে তাকালাম, একটু হাসলাম আর অনুভব করলাম যেখানে তুমি যেতে চেয়েছিলে অবশেষে সেখানেই তুমি পৌঁছে গিয়েছ। অনেক কষ্ট করেছ…আমাদের মধ্যেই থেকে যাবে।”

প্রসঙ্গত, বিলকিশ মলিক ছিলেন বিখ্যাত কম্পোজার সর্দার মালিকের স্ত্রী। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা মালিক পরিবার।

View this post on Instagram

A post shared by Amaal Mallik (@amaal_mallik)