Virat Kohli Birthday: যে ছবি দেখলে বিরাটও ‘লজ্জা পাবেন’, জন্মদিনে সেই ছবিই ফাঁস স্ত্রী অনুষ্কার!

Virat Kohli Birthday: যে ছবিগুলি অনুষ্কা পোস্ট করেছেন তার কোনওটাই তথাকথিত সুদর্শন নয়। একেবারেই ক্যান্ডিড, অর্থাৎ স্বাভাবিক ভাবে তোলা।

Virat Kohli Birthday: যে ছবি দেখলে বিরাটও 'লজ্জা পাবেন', জন্মদিনে সেই ছবিই ফাঁস স্ত্রী অনুষ্কার!
জন্মদিনে সেই ছবিই ফাঁস স্ত্রী অনুষ্কার!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 2:59 PM

৩৪ বছর পূর্ণ করলেন বিরাট কোহালি। চারিদিকে শুভেচ্ছার বন্যা। কিন্তু এ কী! অনুষ্কা করলেনটা কী! স্বামীর জন্মদিনে এমন সব ছবি প্রকাশ্যে আনলেন যা দেখলেন রীতিমতো অস্বস্তিতে পড়তে পারেন বিরাট, দাবি নেটিজেনদের। তথাকথিত মিষ্টি শুভেচ্ছা নয়, বরং বিভিন্ন সময়ে অনুষ্কার নিজের হাতে তোলা কোহালির বিভিন্ন দিক থেকে তোলা নানা ধরনের অদ্ভুত ছবিই তিনি পোস্ট করলেন সামাজিক মাধ্যমে। সঙ্গে আবার জুড়ে দিলেন মিষ্টি এক ক্যাপশনও।

যে ছবিগুলি অনুষ্কা পোস্ট করেছেন তার কোনওটাই তথাকথিত সুদর্শন নয়। একেবারেই ক্যান্ডিড, অর্থাৎ স্বাভাবিক ভাবে তোলা। নেই কোনও ফটোশুট, নেই কোনও কৃত্তিমতার বালাই। এক স্বাভাবিক সুস্থ সম্পর্কে স্বামী যেভাবে স্ত্রীর সামনে নিজেকে মেলে ধরেন ওই ছবিগুলি সেই সব অনুভুতিরই যেন বহিঃপ্রকাশ। অনুষ্কা লিখছেন, “আজ তোমার জন্মদিন আর সেই কারণেই তোমার সেরা অ্যাঙ্গেল (কোন) থেকে তোলা ছবিগুলিই আমি পোস্ট করে দিলাম, সব সময়, সব রকম ভাবে, সব রকম উপায়ে তোমাকে ভালবাসি আমি।” ছবি দেখে হাসি চেপে রাখতে পারেননি খোদ বিরাটই। ঝুলন গোস্বামী থেকে শুরু করে রাধিকা আপ্তে, বাইজ গজ-সেলুলয়েড মিলে মিশে তারিফ করেছেন অনুষ্কার হাস্যরসের।

এই মুহূর্তে বিরাট রয়েছেন অস্ট্রেলিয়ায়। বিশ্বকাপে নজির গড়ছেন তিনি। ফিরেছেন ফর্মেও। অন্যদিকে কিছুদিন আগেই মেয়ে ভামিকাকে নিয়ে কলকাতায় শুটিং করে গেলেন অনুষ্কা। প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করছেন তিনি। কালীঘাট থেকে শুরুভ করে চাকদহ– ঘুরে ঘুরে শুটিং করতে দেখা গিয়েছিল তাঁকে। খাওয়া দাওয়াও হয়েছিল জমিয়ে। ডায়েটকে টা-টা করেছিলেন তিনি। কচুরি থেকে শরবৎ– বাদ ছিল না কিছুই। ২০১৭ সালে ১১ ডিসেম্বর বিরাটের সঙ্গে বিয়ে হয় অনুষ্কার। তাঁদের এক সন্তান রয়েছে। নাম ভামিকা। তিন জন মিলে সুখের সংসার তাঁদের।