Sara-Shubman: ‘সারার সঙ্গে প্রেম করছেন’? শুভমনের উত্তরে ফাঁস হয়ে গেল সব!

Sara-Shubman: শুভমনের উত্তরে ফাঁস হয়ে গেল সব!

Sara-Shubman: 'সারার সঙ্গে প্রেম করছেন'? শুভমনের উত্তরে ফাঁস হয়ে গেল সব!
সারা-শুভমন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 7:10 PM

সারা তেন্ডুলকরের পর সারা আলি খানের প্রেমে পড়েছেন ভারতীয় ক্রিকেটার শুভমন গিল– গত দু’মাস ধরে বাইশ গজ আর সেলুলয়েডে চর্চা চলছে এই নিয়েই। সারার সঙ্গে একসঙ্গে রেস্তরাঁয় খাওয়াদাওয়া থেকে শুরু করে পাপারাজ্জিকে দেখে মুখ এড়ানোর চেষ্টা যেন গুঞ্জনে ক্রমশ জুড়ে দিচ্ছিল সিলমোহর। এবার সরাসরি শুভমনকেই করা হল প্রশ্ন। সারার সঙ্গে তাঁর সমীকরণ নিয়ে জানতে চাইলে কী জবাব দিলেন ব্যাটার?

সোনম বাজওয়ার টক শো’তে হাজির হয়েছিলেন শুভমন। তাঁকে প্রশ্ন করা হয়, এই মুহূর্তে বলিউডে সবচেয়ে ফিট অভিনেত্রী কে? উত্তরে একমুহূর্ত চিন্তা না করেই শুভমন কার নাম নেন জানেন? কার আবার? সারা আলি খানের! এরপরেই কোনও রাখঢাক না করেই সোনম শুভমনকে ছুড়ে দেন সেই প্রশ্ন। জিজ্ঞাসা করেই বসেন, “তুমি কি সারাকে ডেট করছ”? উত্তরে শুভমন যা বললেন, তা রীতিমতো অবাক করে দেবে আপনাকে। তিনি বলেন, “হয়তো হ্যাঁ, হয়তো না”। এই বছরেই অগস্ট মাসেই সারা ও শুভমনকে একসঙ্গে দেখা যায়। এক টিকটিক ব্যবহারকারীর গোপন ভিডিয়োয় ধরা পড়ে যায় তাঁদের ‘ডিনার ডেট’। সবাইকে কার্যত চমকেই গিয়েছিল। কারণ এর আগে, শুভমনের সঙ্গে নাম জুড়েছিল সচীন তেন্ডুলকরের মেয়ে সারার। এমনকি সার্চ ইঞ্জিন গুগলে সারার ‘স্বামী’ বলে খুঁজলে আসত শুভমন গিলেরই নাম। কিন্তু অগস্ট মাসে সব হিসেব যেন গুলিয়ে গিয়েছিল আচমকাই।

এখানেই শেষ নয়, শুভমনের জন্মদিন ছিল। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন বন্ধু খুশপ্রীত সিং অওলাখ। খুশপ্রীতের একটি পোস্ট সারার সঙ্গে শুভমনের প্রেমের গুঞ্জনে কাজ করেছিল অনুঘটক হিসেবে। শুভমনকে শুভেচ্ছা জানিয়ে ওই বন্ধু লেখেন, “শুভ জন্মদিন। সবচেয়ে বিরক্তিকর আর গুগলে স্নাতক বেবি। সত্যি কথা বলতে তুমি না থাকলে আমার জীবন যে কী হতো তা আমি জানি না। ভগবান তোমার মঙ্গল করুক। অনেক অনেক সাফল্য আর অনেক ভালবাসা পাও সকলের থেকে।” হিন্দিতে অনেকের তর্জমা করলে দাঁড়ায় ‘সারা’। পোস্টে বন্ধু হিন্দিতেই লিখেছিলেন, ‘বহত সারা প্যায়ার ফ্রম এভরিওয়ান’। এত অবধি ঠিকই ছিল, কিন্তু শুভমনের ওই বন্ধুটি ‘সারা’ শব্দটি লিখেছিলেন বড় হাতের অক্ষরে। আর তাতেই হিসেব মেলান নেটিজেনরা।

তাঁদের প্রশ্ন ছিল, সব কিছু ছোট হাতে অক্ষরে লিখলেও ওই বিশেষ শব্দটিতে জোর দিয়ে কি কিছু ইঙ্গিত করতে চেয়েছেন কাছের বন্ধু? সারা যে শুভমনের জীবনে এখন অত্যন্ত দামি, সে কথাই কি বলে দিলেন চুপিসারে? শুভমন হাল্কা ইঙ্গিত দিলেও সারা কিন্তু এ সম্পর্ক নিয়ে প্রথম থেকেই চুপ। এর আগে সারার জীবনে কখনও এসেছেন সুশান্ত সিং রাজপুত আবার কখনও বা এসেছেন কার্ত্তিক আরিয়ান। এবার কে? এই প্রশ্নই ঘুরে চলেছে সকলের মনে।