Arijit Singh: বাতিল অরিজিতের শো? শেষ মুহূর্তে খবর পেয়ে হতাশ ভক্তরা

Arijit Singh: শেষ মুহূর্তে বাতিল হল অরিজিৎ সিংয়ের চন্ডীগড়ের কনসার্ট। এ দিন অর্থাৎ শনিবার এই শো হওয়ার কথা ছিল। কিন্তু আয়োজকদের তরফে জানানো হয়েছে তা হচ্ছে না।

Arijit Singh: বাতিল অরিজিতের শো? শেষ মুহূর্তে খবর পেয়ে হতাশ ভক্তরা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 8:35 PM

শেষ মুহূর্তে বাতিল হল অরিজিৎ সিংয়ের চন্ডীগড়ের কনসার্ট। এ দিন অর্থাৎ শনিবার এই শো হওয়ার কথা ছিল। কিন্তু আয়োজকদের তরফে জানানো হয়েছে তা হচ্ছে না। তবে বাতিল না বলে বোধহয় স্থগিত বলা ভাল। কারণ, অনুষ্ঠানের আয়োজকদের তরফে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “আমরা জানাচ্ছি, অরিজিৎ সিংয়ের কনসার্ট স্থগিত রাখা হয়েছ ভারী বৃষ্টিপাতের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইভেন্টের নতুন তারিখ সম্পর্কে খুব শীঘ্রই জানানো হবে”।

লাগাতার বেশ কিছু কনসার্টে সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। কিছুদিন আগে কনসার্টে হাতে চোট পেয়েছিলেন তিনি। এক মহিলা ভক্ত হ্যান্ডশেক করতে গিয়ে এমনভাবে তাঁর হাত ধরেছিলেন যে বেজায় লেগেছিল গায়কের। বেশ কিছুটা সময় হাতে ব্যান্ডেজ নিয়েই পারফর্ম করতে হয় তাঁকে। সে সময়ও বেজায় রেগে গিয়েছিলেন অরিজিৎ। ওই অনুরাগীর উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, “আপনাকে বুঝতে হবে। আপনি মজা করছিলেন, সে ঠিক আছে। কিন্তু আপনার এই কাজের জন্য আমি যদি গানটাই না গাইতে পারি তবে আপনি কি আর মজা করতে পারবেন? আপনি একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তা সত্ত্বেও এভাবে আমার হাত ধরে টানবেন? আমার হাত কাঁপছে? আমি কি বেরিয়ে যাব?” এর পর ওই ভক্ত ক্ষমা চান। অনুষ্ঠান ছেড়ে অবশ্য চলে আসেননি অরিজিৎ।