Arijit Singh: দু’বছরের বাচ্চাকে নিয়ে ‘ছেলেখেলা’! কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ

Arijit Singh: ভরা কনসার্ট চলছিল। অরিজিতের গান শুনতে হাজির ছিলেন লক্ষ লক্ষ জনতা। কিন্তু ভিড়ের মাঝেই এমন এক ঘটনা ঘটে গেল যে কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ। শুধু গর্জে ওঠাই নয়, 'উচিৎ শিক্ষা' দিলেন বাচ্চাটির বাবা-মা'কেও।

Arijit Singh: দু'বছরের বাচ্চাকে নিয়ে 'ছেলেখেলা'! কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ
কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 3:15 PM

ভরা কনসার্ট চলছিল। অরিজিতের গান শুনতে হাজির ছিলেন লক্ষ লক্ষ জনতা। কিন্তু ভিড়ের মাঝেই এমন এক ঘটনা ঘটে গেল যে কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ। শুধু গর্জে ওঠাই নয়, ‘উচিৎ শিক্ষা’ দিলেন বাচ্চাটির বাবা-মা’কেও। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, অরিজিৎ বাচ্চাটির বাবা-মা’কে উদ্দেশ্য করে বলছেন, “আপনি কেন বাচ্চার জীবনকে নিয়ে খেলা করছেন? আপনি সামনে এগতে চান। ও তো চায় না। ও স্রেফ একটা বাচ্চা। ও খুশি ছিল। কিন্তু আপনি যা চাইছেন ও তা চায় না। ওকে দিয়ে নিজের ইচ্ছে পূরণ করবেন না।” বেশ রেগে যেতেই দেখা যায় তাঁকে। বেশ কিছুক্ষণ চুপ থাকার পর, ফের কনসার্ট শুরু করেন তিনি। কী করেছে ওই বাচ্চার বাবা-মা? প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অরিজিতের কাছে পৌঁছনোর জন্য বাচ্চাটিকেই কার্যত ‘হাতিয়ার’ করে ভিড় ঠেলে সামনে এগনোর প্রয়াস করেন তার বাবা-মা। এই গোটা ঘটনাটিই নজরে পড়ে অরিজিতের। আর এর পরেই তাঁর এই প্রতিবাদ।

কিছুদিন আগেই কনসার্ট চলাকালীন আরও এক খারাপ ঘটনার সম্মুখীন হতে হয়েছিল অরিজিৎকে। এক মহিলা ভক্ত হ্যান্ডশেক করতে গিয়ে এমনভাবে তাঁর হাত ধরেছিলেন যে বেজায় লেগেছিল গায়কের। বেশ কিছুটা সময় হাতে ব্যান্ডেজ নিয়েই পারফর্ম  করতে হয় তাঁকে। সে সময়ও বেজায় রেগে গিয়েছিলেন অরিজিৎ। ওই অনুরাগীর উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, “আপনাকে বুঝতে হবে। আপনি মজা করছিলেন, সে ঠিক আছে। কিন্তু আপনার এই কাজের জন্য আমি যদি গানটাই না গাইতে পারি তবে আপনি কি আর মজা করতে পারবেন? আপনি একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তা সত্ত্বেও এভাবে আমার হাত ধরে টানবেন? আমার হাত কাঁপছে? আমি কি বেরিয়ে যাব?” এর পর ওই ভক্ত ক্ষমা চান। অনুষ্ঠান ছেড়ে অবশ্য চলে আসেননি অরিজিৎ।

Arijit Singh rightfully schooling a fan who was pushing his child towards him by u/okay177 in BollyBlindsNGossip

চিরকালই মাটির কাছাকাছি থাকতে পছন্দ করেন অরিজিৎ। পছন্দ করেন মানুষের ভিড়ে মিশে থাকতেই। প্রিয় গায়কের সঙ্গে এ হেন আচরণে তাই মোটেও খুশি নন তাঁর ভক্তরাও। তাঁদের পাল্টা প্রশ্ন, “গায়কের বিরুদ্ধে গিয়ে যারা এমনটা করেন, তাঁরা কি আদপে ভালবাসেন অরিজিৎকে?”