Unseen Arijit Singh: মায়ের কোলে শুয়ে অরিজিৎ সিং, রবিবার নেটপাড়ায় ভাইরাল যে ছবি

Arijit Singh: অরিজিতের সরল মুখটাতেই মন দিয়ে বসেছে নেটপাড়া। বর্তমানে অরিজিৎ সিং-এর কলকাতার কনসার্ট নিয়ে চর্চা তুঙ্গে।

Unseen Arijit Singh: মায়ের কোলে শুয়ে অরিজিৎ সিং, রবিবার নেটপাড়ায় ভাইরাল যে ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2023 | 4:07 PM

সোশ্যাল মিডিয়ায় সেভাবে উপস্থিত থাকেন না অরিজিৎ সিং। মাঝে মধ্যে খুব দরকারি পোস্ট ছাড়া সেখান থেকে তেমন কিছু পাওয়ার থাকে না ভক্তদের। অথচ, এই স্টারকে নিয়ে সর্বাধিক চর্চা চলে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁকে নিয়ে এক একটি খবর। অরিজিৎ সিং-এর ফ্যান পেজেরও অভাব নেই। তেমনই এক ফ্যানপেজ থেকে এবার শেয়ার হল অরিজিৎ সিং ও তাঁর মায়ের ছবি। বরাবরই খুব সাধারণ জীবন যাপন করতেই পছন্দ করেন অরিজিৎ। এবারও তার ব্যতিক্রম ঘটল না ছবি। আর পাঁচটা সন্তানের মতোই তিনি এক গাল হাসি নিয়ে মায়ের কোলে শুয়ে রয়েছেন। যদিও এই ছবি বর্তমানে আবেগঘন করে তুলছে নেটপাড়াকে। কারণ একবছরের বেশি সময় পার অরিজিৎ সিং তাঁর মাকে হারিয়েছেন।

দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন অরিজিৎ সিংয়ের মা। সোশ্যাল মিডিয়ায় গায়কের মায়ের জন্য সবাইকে রক্তদানের অনুরোধ জানিয়েছিলেন কলাকুশলিরা। অনুরোধে সাড়াও মিলেছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। কোভিড থেকে সেরে ওঠার পরে ব্রেন স্ট্রোক, ভেন্টিলেশন-একমো সাপোর্ট সব করেও পারেননি মাকে বাঁচাতে। মাত্র ৫২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অরিজিতের মা অদিতি সিং। ফলে এই ছবি মুহূর্তে সেই মন খারাপের স্মৃতিতে ফেরায়।

তবে সেই শোককে কাটিয়ে অরিজিতের সরল মুখটাতেই মন দিয়ে বসেছে নেটপাড়া। বর্তমানে অরিজিৎ সিং-এর কলকাতার কনসার্ট নিয়ে চর্চা তুঙ্গে। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। ইতিমধ্যেই টিকিটের দাম থেকে শুরু করে শো বাতিল প্রসঙ্গ ভাইরাল হয়েছে নেটপাড়ায়। যদিও অ্যাকোয়াটিকাতে শো হতে চলেছে বলেই খবর আসে কিছু দিনের মধ্যেই। ফলে ভক্তদের মধ্যে এখন উত্তেজনার পারদ তুঙ্গে। প্রিয় গায়কের কনসার্টে উপস্থিত থাকার চেষ্টা কম বেশি সব ভক্তরাই করছেন, টিকিটও বিক্রি হচ্ছে ঝড়ের গতিতে।