Zareen Khan: মুখ্যমন্ত্রীর নাম নিয়ে মিথ্যে! গ্রেফতারি পরোয়ানা জারি হতেই মুখ খুললেন জারিন

Zareen Khan: লক্ষ লক্ষ টাকা নিয়েও কলকাতা ও তাঁর পার্শ্ববর্তী অঞ্চলে পুজো উদ্বোধনে আসেননি অভিনেত্রী জারিন খান। এই মর্মে ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা মামলা দায়ের করেছিল নায়িকার বিরুদ্ধে।

Zareen Khan: মুখ্যমন্ত্রীর নাম নিয়ে মিথ্যে! গ্রেফতারি পরোয়ানা জারি হতেই মুখ খুললেন জারিন
মুখ খুললেন জারিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 7:17 PM

লক্ষ লক্ষ টাকা নিয়েও কলকাতা ও তাঁর পার্শ্ববর্তী অঞ্চলে পুজো উদ্বোধনে আসেননি অভিনেত্রী জারিন খান। এই মর্মে ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা মামলা দায়ের করেছিল নায়িকার বিরুদ্ধে। ওই মামলার ভিত্তিতে দিন দুয়েক আগেই নায়িকার বিরুদ্ধে জারি হয়েছিল গ্রেফতারি পরোয়ানা। এবার এ নিয়েই মুখ খুললেন জারিন। তিনি বলেন, “আমি অবাক হয়ে গিয়েছি। আমার বিরুদ্ধে যে সব অভিযোগ আনা হয়েছে তার কোনও সত্যতা নেই। আমি আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। তার পরেই এই বিষয়ে মুখ খুলতে পারব।” ঘটনায় এক বিবৃতি দিয়েছেন জারিনের আইনজীবীও। তাঁর দাবি, অসাবধানতা বশত জারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণার ৬টি অনুষ্ঠানের আসার কথা ছিল জারিনের। বেশ কিছু কালীপুজো উদ্বোধন করার কথাও ছিল তাঁর। সেই মর্মে পড়েছিল পোস্টারও। এখানেই কিন্তু শেষ নয়, এক ভিডিয়ো বার্তায় জারিন নিজেও কলকাতা আসা নিয়ে তাঁর ইচ্ছের কথা জানিয়েছিলেন। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ, ম্যানেজার মারফৎ ১২ লক্ষ টাকা আগাম নিয়েও তিনি আসেননি। এর পরেই জারিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় নারকেল ডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই ইভেন্ট সংস্থার দাবি, অভিযোগ দায়ের করার পর পাল্টা হুমকি দেওয়া হয় জারিনের টিমের তরফেও।

ওদিকে জারিনের তরফে জানানো হয়, ওই ইভেন্ট সংস্থা তাঁকে ভুল পথে চালিত করেছে। তাঁর তরফে দাবি করা হয়, যে অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানানো হয় তা একেবারেই ছোট মাপের। অথচ তাঁকে বলা হয়েছিল অনুষ্ঠানে হাজির থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী। যদিও বাস্তবে তা হয়নি। তবে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় অস্বস্তিতে নায়িকা। জল কতদূর গড়ায় এখন সেটাই দেখার।