Novel Controversy: খুনের মামলা থমকে গেল বাংলাদেশের সবচেয়ে দামী প্রজেক্ট, সরে দাঁড়ালেন নোবেল

Singer: এতে থাকতে চলেছে ২০টি মতো গান, সঙ্গে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের একাধিক বড় স্টারেরা। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর।

Novel Controversy: খুনের মামলা থমকে গেল বাংলাদেশের সবচেয়ে দামী প্রজেক্ট, সরে দাঁড়ালেন নোবেল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 5:39 PM

স্বপ্ন ছিল বাংলাদেশের সব থেকে বড়, সবচেয়ে দামী অ্যালবাম তৈরি করার। গায়ক নোবেল সেই মর্মেই প্রস্তুতি নিচ্ছিলেন। চলতি বছরের শুরুতেই গায়ক জানিয়েছিলেন, বাংলাদেশের গানের ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল অ্যালবাম আসছে। নাম ‘মাফিয়া’। অ্যালবামের মোট ১২টি গান শুটিং হবে দুবাই, মধ্যপ্রাচ্য এবং ইউরোপের ২০টি দেশে। তাঁর কথায়, ”অ্যালবামটির প্রযোজনায় থাকবেন আমার আপন বড় ভাই আরাভ খান। এমনকি কিছু গানের মডেল হিসেবেও তাকে দেখা যাবে। বাংলাদেশ! রেডি তো?” তবে সেই স্বপ্ন অধরাই থেকে গেল তাঁর। কারণ এই অ্যালবামের কাজ বর্তমানে স্থগিত। কারণ প্রযোজক দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করা হয়েছে।

সেই কারণেই কি অ্যালবাম থেকে সরে দাঁড়ালেন গায়ক? তা স্পষ্ট নয়। তবে তিনি এক বাংলাদেশের সংবাদ মাধ্যমকে জানিয়ে দেন, ‘এটা আগের ঘোষণা ছিল। এখন আমি আর এই অ্যালবামটি করব না- এটুকু বলতে পারি। এর বেশি কিছু জানি না।’ কোনও বিতর্কে জড়াতে চান না গায়ক। অতীতেও তাঁকে ঘিরে কম জলঘোলা হয়নি। তাই এবার বিষয়টা থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি বলেই একশ্রেণীর মত।

এই অ্যালবামটি বাংলাদেশের সবথেকে আধুনিক হতো, পরিকল্পনা করা হয়েছিল, এতে থাকতে চলেছে ২০টি মতো গান, সঙ্গে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের একাধিক বড় স্টারেরা। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। তবে প্রযোজকের বিরুদ্ধে মামলা হওয়ার কারণে এবার আর প্রজেক্টটি নিয়ে এগোচ্ছেন না নোবেল, তা এক প্রকার স্পষ্ট হয়ে যায়। যদিও পরবর্তীতে এই প্রজেক্টে অন্য কেউ বিনিয়োগ করবেন  কি না, তা নিয়ে এখনও কোনও ইঙ্গিত মেলেনি।