Chanchal Chowdhury: নচিকেতার সঙ্গে সুরেলা সন্ধ্যায় চঞ্চল; কলকাতায় আরও গাঢ় হচ্ছে অভিনেতার সম্পর্ক

Nachiketa Chakraborty: ওপার বাংলার সঙ্গে এবার বাংলাতেও বেশ জনপ্রিয় হয়ে উঠছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এপার বাংলার শিল্পীদের সঙ্গে তাঁর সম্পর্কও জমে উঠছে দিনের পর-দিন। তারই একটি ছোট্ট ঝলক পাওয়া গেল সম্প্রতি।

Chanchal Chowdhury: নচিকেতার সঙ্গে সুরেলা সন্ধ্যায় চঞ্চল; কলকাতায় আরও গাঢ় হচ্ছে অভিনেতার সম্পর্ক
নচিকেতা চক্রবর্তী এবং চঞ্চল চৌধুরী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2023 | 5:10 PM

শুক্রবার (০৩.০৩.২০২৩) গায়ক নচিকেতা চক্রবর্তীর সঙ্গে সপরিবারে দেখা করতে গিয়েছিলেন চঞ্চল চৌধুরী। এবং সেখানেই এক স্মরণীয় ঘটনা ঘটে যায়। দুই শিল্পীর উপস্থিতিতে গানবাজনার আসর বসে বাড়িতেই। হারমোনিয়াম সহযোগে গান ধরেন দু’জনে। চঞ্চলের জনপ্রিয় ‘হাওয়া’ ছবির ‘সাদা সাদা কালা কালা’ গানটি খোলা গলায় গাইতে শুরু করেন অভিনেতা। তাঁর সঙ্গেই গলা মেলান নচিকেতা। দুই বাংলার দুই শিল্পীর এই বন্ধুত্বপূর্ণ সন্ধ্য়ার ভিডিয়ো অনুরাগীদের মন ছুঁয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে চঞ্চল লিখেছেন, “পরিবার-পরিজন নিয়ে গতরাতে নচিদা, মানে নচিকেতা চক্রবর্তীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। বাকিটা ইতিহাস।স্মরণে রাখবার মতো চমৎকার স্মৃতি। আড্ডায় উপস্থিত রবি চৌধুরী, চন্দন সিনহা, কবীর বকুল, বৃন্দাবন দাস, শাহানাজ় খুশি, দিব্য, সৌম্য, উদয়,শান্তা, শুদ্ধ। বিশেষ মানুষ ইকবাল ভাই। গানে-গানে কাটল অনেকটা সময়। অনেক গল্প তো বটেই। বিশেষ করে দিব্য, সৌম্য, শুদ্ধকে দেখে নচিদা খুব খুশি। ওরাও নচিদাকে পেয়ে মহা খুশি। আমাদের সৌভাগ্য, আমরা বাংলা গানে নচিকেতা চক্রবর্তীর যুগ স্বচক্ষে দেখেছি। নচিদা, কামনা করি তোমার সুস্থতা আর দীর্ঘায়িত হোক তোমার শিল্পী জীবন।”

কলকাতার টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে আত্মিক যোগ তৈরি হচ্ছে চঞ্চল চৌধুরীর। প্রথমে হইচই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হওয়া ‘কারাগার’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে দর্শকের আকর্ষণের কেন্দ্রে পৌঁছে গিয়েছিলেন বাংলাদেশের হিন্দু পরিবারের এই সন্তান। তারপর মুক্তি পায় তাঁর বাংলাদেশের ছবি ‘হাওয়া’। সে এক বিচিত্র ঘটনা ঘটে নন্দন প্রাঙ্গনে। ‘হাওয়া’ দেখার জন্য কলকাতাবাসীর সে কী লম্বা লাইন! সেই ‘হাওয়া’ ছবিরই জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ গানটি।

তার উপর কলকাতার সঙ্গে আরও নিবিড় হচ্ছে চঞ্চলের যোগ। সৃজিত মুখোপাধ্য়ায়ের পরিচালনায় কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিকে অভিনয় করছেন চঞ্চল। শুটিংও চলছে জোরকদমে।