Bollywood Relations: বিপাশার কন্যা দেবীর জন্য কী উপহার পাঠাল সোনামের পুত্র বায়ু?

Bipasha-Sonam: উপহার মন ছুঁয়েছে বিপাশার। ইনস্টাগ্রাম পোস্টে বিপাশা শেয়ার করেছেন সেই উপহারের ছবি। সঙ্গে সুন্দর নোটও শেয়ার করেছেন তিনি।

Bollywood Relations: বিপাশার কন্যা দেবীর জন্য কী উপহার পাঠাল সোনামের পুত্র বায়ু?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 1:04 PM

১২ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু। মেয়ের নাম রেখেছেন ‘দেবী’। মেয়েকে পেয়ে সপ্তম স্বর্গে আছেন বিপাশা এবং তাঁর স্বামী অভিনেতা করণ সিং গ্রোভার। মেয়েকে চোখে হারাচ্ছেন তারকা দম্পতি। কেবল তাঁরা নন, প্রিয়জনেরাও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেবীকে। তাঁর বেস্ট ফ্রেন্ড সোনম কাপুর আহুজা এবং তাঁর খুদে পুত্র বায়ু দেবীর জন্য উপহার পাঠিয়েছেন। সেই উপহার মন ছুঁয়েছে বিপাশার। ইনস্টাগ্রাম পোস্টে বিপাশা শেয়ার করেছেন সেই উপহারের ছবি। সঙ্গে সুন্দর নোটও শেয়ার করেছেন তিনি।

ফুটফুটে মেয়ে দেবীকে গোলাপি বেলুনে মোড়া বাস্কেট পাঠিয়েছেন সোনম। সেই সঙ্গে দারুণ নোটও শেয়ার করেছেন তিনি। তাতে লেখা, “প্রিয় বিপস এবং করণ। কন্যাসন্তান জন্মেছে তোমাদের। তার জন্য অনেক-অনেক শুভেচ্ছা। সন্তান আশীর্বাদের মতো। আমরা জানি দেবী তোমাদের জন্য অনেক খুশি এনে দিয়েছে – সোনম, আনন্দ এবং বায়ু।”

ইনস্টাগ্রাম স্টোরিতে সোনমকে ধন্যবাদ জানিয়েছেন বিপাশা। বলেছেন, “অনেক ধন্যবাদ সোনম, আনন্দ এবং বায়ু। দেবীর উপহার পছন্দ হয়েছে।”

সন্তানের জন্মের পর সোনম একটি ভিডিয়ো শেয়ার করে বলেছিলেন বায়ুর জন্ম হয়েছে তাড়াতাড়ি। প্রসব যন্ত্রণায় বেশি কষ্ট পেতে হয়নি সোনমকে। এও জানিয়েছিলেন, সন্তান সুন্দরভাবেই স্তন্যপান করছে। সোনম বলেছিলেন, “আমার ক্ষেত্রে সন্তানকে জন্ম দেওয়ার পর্ব বেশ অন্যরকম ছিল। স্বাভাবিকভাবেই সন্তানের জন্ম দিয়েছি আমি। কারণ সেটাই আমি চেয়েছিলাম।”