Salman Khan: হলিউড নয়, দক্ষিণে কেন কাজ করতে চান সলমন খান?

Salman Khan: ছবির একটি সাংবাদিক সম্মেলনে দক্ষিণের চলচ্চিত্র বনাম বলিউড নিয়ে হতে থাকা বিতর্ক সম্পর্কে কথা বলেছেন।

Salman Khan: হলিউড নয়, দক্ষিণে কেন কাজ করতে চান সলমন খান?
সলমন খান গানও গাইতে পারেন। নিজেই গান গেয়ে আসর জমিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন ভাইজান। নিজের গান নিয়ে তবে সেভাবে চর্চা করেন না তিনি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 2:28 PM

সলমন খান শীঘ্রই গডফাদার ছবিতে একটি ক্যামিও দিয়ে তাঁর তেলেগু চলচ্চিত্রে ডেবিউ করছেন, ছবির একটি সাংবাদিক সম্মেলনে দক্ষিণের চলচ্চিত্র বনাম বলিউড নিয়ে হতে থাকা বিতর্ক সম্পর্কে কথা বলেছেন। অভিনেতা দক্ষিণ ইন্ডাস্ট্রির লিনেমাগুলো কীভাবে ভারতের সর্বত্র গ্রহণযোগ্যতা পায় সে সম্পর্কে কথা বলেছিলেন, পাশাপাশি এও জানিয়েছিলেন যে  বলিউডের সিনেমাকে দক্ষিণে জায়গা পেতে রীতিমত লড়াই করতে হয়। গডফাদার ছবিতে নয়নতারা, চিরঞ্জীবী প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ছবিটিতে সলমনের একটি ক্যামিও রয়েছে। তেলেগু এই ছবিটি হল মালয়ালম ফিল্ম লুসিফার-এর রিমেক, যার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মোহনলাল। সলমন এবং চিরঞ্জীবী মুম্বইতে একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন ছবির প্রচারের অংশ হিসেবে।

সাংবাদিক সম্মেলনে সলমন চিরঞ্জীবীকে বলেছিলেন, “আপনার ছবি এখানে গ্রহণ করা হচ্ছে কিন্তু আমাদের ছবি সেখানে গ্রহণ করা হচ্ছে না।” এই শুনে দক্ষিণের তারকা চিরঞ্জীবী বলেন, “আমরা আপনাকে নিতে এসেছি। এটা একটা কারণ যে আমি সল্লু ভাইকে এই ছবিতে আসতে বলেছিলাম।” গত কয়েক মাসে চারটি দক্ষিণ সিনেমা যার মধ্যে তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম – উত্তর ভারতে ভাল ব্যবসা করেছে। পাশাপাশি বলিউডের ছবিগুলি ফ্লপ হয়েছে৷ তেলেগু ফিল্ম আরআরআর আর কন্নড় রিলিজ কেজিএফ: চ্যাপ্টার ২ এর মতো কিছু সিনেমা সমস্ত হিন্দি রিলিজের চেয়েও ভালো ব্যবসা করেছে।

ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুসারে, সলমন প্রতিভার আদান-প্রদান থেকে সিনেমা ইন্ডাস্ট্রিগুলি কীভাবে উপকৃত হতে পারে সেই সম্পর্কেও মতামত দিয়েছেন। “মানুষ হলিউডে যেতে চায়, আমি দক্ষিণে যেতে চাই। ব্যাপারটা হল একবার আপনি একসঙ্গে কাজ শুরু করলে, আমাদের সবার কাছে কত সংখ্যক সিনেমা থাকবে তা কল্পনা করুন। এটিই প্রধান জিনিস যে লোকেরা এটি এখানে দেখবেন, লোকেরা তা দক্ষিণেও দেখবেন। তোমাদের সব থিয়েটার আছে, ভক্ত আছে, গিয়ে তাঁকে দেখো। এমনকি তাঁরা আমার ভক্ত হয়ে যাবে, আমরা তাঁদের ভক্ত হয়ে যাই। প্রত্যেকেই  বৃদ্ধি পায় এবং বৃদ্ধি পায় এবং সংখ্যাগুলি সত্যিই বড় হয়ে যায়। আমরা বলি ৩০০ কোটি, ৪০০ কোটি। আমরা সবাই একত্রিত হলে আমরা ৩০০০-৪০০০ কোটি অতিক্রম করতে পারব,” মনে করেন সলমন। গডফাদার মোহন রাজা পরিচালিত এবং রাম চরণ, আর বি চৌধুরী এবং এন ভি প্রসাদ প্রযোজিত, একজন রাজনৈতিক নেতার মৃত্যুর কারণে ক্ষমতার শূন্যতা পূরণ করতে একজন রহস্যময় ব্যক্তির আরোহণের গল্প। আগামী ৫ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।