Abu Hena Rony: এখনও ‘শঙ্কামুক্ত’ নন রনি, ক্ষতিগ্রস্ত শ্বাসনালী, আরোগ্য কামনায় দুই বাংলা

Abu Hena Rony: এপার বাংলার এক জনপ্রিয় রিয়ালিটি শো'য়ে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন রনি। তাঁর কমিক টাইমিং, সূক্ষ্ম রসবোধের মাধ্যমে অল্প কয়েকদিনের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে নেন তিনি।

Abu Hena Rony: এখনও 'শঙ্কামুক্ত' নন রনি, ক্ষতিগ্রস্ত শ্বাসনালী, আরোগ্য কামনায় দুই বাংলা
কৌতুক অভিনেতা আবু হেনা রনি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 1:09 PM

ফেসবুক জুড়ে চলছে কৌতুক অভিনেতা আবু হেনা রনির সুস্থতা কামনা। মিলে মিশে একাকার দুই বাংলা। চলছে আরোগ্য কামনা। তবে বাংলাদেশের দৈনিক ‘প্রথম আলো’ মারফৎ প্রাপ্ত খবর অনুযায়ী এখনও শঙ্কামুক্ত নন তিনি। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন ওই সংবাদমাদমাধ্যমকে জানিয়েছেন, চিকিৎসকেরা যথাসাধ্য চেষ্টা করছেন। শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশের গাজীপুর জেলা পুলিশ লাইনসে মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে রনি সহ আরও পাঁচজন অগ্নিদগ্ধ ও আহত হন। শনিবারই রনিকে হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে। শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছে জনপ্রিয় কমেডিয়ানের। তবে কতটা ক্ষতি হয়েছে তা ৪৮ ঘণ্টার আগে জানানো যাবে না বলেই জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকেরা।

এপার বাংলার এক জনপ্রিয় রিয়ালিটি শো’য়ে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন রনি। তাঁর কমির টাইমিং, সূক্ষ্ম রসবোধের মাধ্যমে অল্প কয়েকদিনের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে নেন তিনি। ছিনিয়ে নেন বিজয়ীর মুকুটও। ওই অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব ছিলেন মীর আফসার আলি। রনির এই খবরে তিনি লিখেছেন, “আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।” ওই অনুষ্ঠানের বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল শ্রীলেখা মিত্রকে। তিনিও সুস্থতা কামনা করেছেন তাঁর।

প্রসঙ্গত, গাজীপুরে পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠানে যারা অগ্নিদগ্ধ হয়েছেন তাঁদের মধ্যে আবু হেনা রনি ছাড়াও আরও ৪ জন রয়েছেন। রয়েছেন জিল্লুর রহমান, মোশারফ হোসেন, ইমরান হোসেন, রুবেল হোসেন। এদের মধ্যে জিল্লুর রহমান ও আবু হেনা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। বাকি তিনজন ভর্তি রয়েছেন শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে, বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে এমনটাই।